ঢাকা | জুন ২২, ২০২৪ - ৮:০১ পূর্বাহ্ন

শিরোনাম

ন্যাশনাল ব্যাংকের স্বরূপকাঠি উপশাখার উদ্বোধন

  • আপডেট: Thursday, November 2, 2023 - 12:35 pm
জাগো জনতা ডেস্কঃ আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো ন্যাশনাল ব্যাংক লিমিটেডের স্বরূপকাঠি উপশাখা। ঝালকাঠি শাখার অধীনে ৩৮তম উপশাখা হিসেবে এটির উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার (২ নভেম্বর প্রধান অতিথি হিসেবে উপশাখাটির উদ্বোধন করেন ব্যাংকের সিআরএম (এমএসএমই) ডিভিশনের প্রধান ও ইভিপি মোঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাহাবুব উল্লাহ মজুমদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, নেছারাবাদ, পিরোজপুর। এসময় ব্যাংকের খুলনার আঞ্চলিক প্রধান ও এসভিপি মোঃ জালাল উদ্দীন প্রামানিক, বরিশাল শাখার ব্যবস্থাপক, ঝালকাঠি শাখার ব্যবস্থাপক, স্বরূপকাঠি উপশাখার ব্যবস্থাপক, কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা আশাবাদ ব্যক্ত করেন যে, স্থানীয় বাসিন্দারা এখন তাদের সন্নিকটেই ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেনজাগো জনতা ডেস্কঃ আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো ন্যাশনাল ব্যাংক লিমিটেডের স্বরূপকাঠি উপশাখা। ঝালকাঠি শাখার অধীনে ৩৮তম উপশাখা হিসেবে এটির উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার (২ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখাটির উদ্বোধন করেন ব্যাংকের সিআরএম (এমএসএমই) ডিভিশনের প্রধান ও ইভিপি মোঃ শহিদুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাহাবুব উল্লাহ মজুমদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, নেছারাবাদ, পিরোজপুর।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের খুলনার আঞ্চলিক প্রধান ও এসভিপি মোঃ জালাল উদ্দীন প্রামানিক, বরিশাল শাখার ব্যবস্থাপক, ঝালকাঠি শাখার ব্যবস্থাপক, স্বরূপকাঠি উপশাখার ব্যবস্থাপক, কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা আশাবাদ ব্যক্ত করেন যে, স্থানীয় বাসিন্দারা এখন তাদের সন্নিকটেই ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।