ঢাকা | মে ২০, ২০২৪ - ১০:৫৮ অপরাহ্ন

শিরোনাম

লংগদুর গুলশাখালীতে যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত 

  • আপডেট: Sunday, September 17, 2023 - 6:23 pm

মো.গোলামুর রহমান,লংগদু(রাঙ্গামাটি)।।

“খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল” এ শ্লোগান কে সামনে রেখে রাঙ্গামাটির লংগদুতে  গুলশাখালী যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন করে রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলম।

রবিবার (১৭ সেপ্টেম্বর)  বিকাল ৩ টায় গুলশাখালী বর্ডার গার্ড কলেজ মাঠে উক্ত খেলার শুভ উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজনগর ব্যাটালিয়নের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলম। তিনি বলেন খেলাধুলা যুব সমাজকে সকল প্রকার খারাপ কাজ থেকে বিরত রাখার একটি হাতিয়ার। তবে খেলা করার সময় নিজে সচেতন থেকে খেলতে হবে,যাতে করে খেলা খেলতে গিয়ে নিজের জীবনের চলার পথে বিঘ্ন ঘটে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফুটবল টুর্নামেন্টের আহবায়ক রাকিব হাছান, সদস্য সচিব মাসুদ রানা,সদস্য জিয়াউল হক, গুলশাখালী বর্ডারগার্ড কলেজের প্রিন্সিপাল ফজলুলহক,গুলশাখালী ইউনিয়নের  ৯নং ওয়ার্ড মেম্বার হেলাল উদ্দীন,সমাজ সেবক ফজর আলী সহ স্থানীয়রা।

টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক রাকিব হাছান জানান, ফুটবল টুর্নামেন্টে মোট ৮টি টিমের অংশগ্রহণের মধ্যে দিয়ে খেলা শুরু হয়েছে। এলাকার যুব সমাজ যেনো মাদক ও বিভিন্ন অসামাজিক কাজে জড়িয়ে না পড়ে সেদিকে লক্ষ করে এ ফুটবল খেলার আয়োজন করেছি। ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্র অব্যাহত থাকবে।