ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১২:২০ অপরাহ্ন

আশুলিয়ায় বিভিন্ন মামলায় আটক ২১

  • আপডেট: Thursday, October 17, 2024 - 12:20 pm

ইউসুফ আলী খান।। ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ায় শিল্প কারখানায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি, ঝুট ব্যবসা দখল, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, বিভিন্ন এলাকায় জুয়া খেলাসহ নানা অভিযোগে আশুলিয়া থানা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২১ জন-কে আটক করেছে যৌথবাহিনী।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক কামাল হোসেন বিষায়টি নিশ্চিত করে বলেন, গতকাল বুধবার রাতে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় ২১ জন-কে আটক করেন যৌথবাহিনী।

উক্ত বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বকর সিদ্দিক এর কাছে জানতে চাইলে তিনি বলেন, পোশাকশিল্পে বিশৃঙ্খলার কারণে বেশ কিছু দিন ধরে পুলিশ ও যৌথ বাহিনী অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে থানার বিভিন্ন এলাকায় যৌথবাহিনী অভিযান চালিয়ে ২১ জনকে আটক করেছে। এছাড়া তারা পোশাকশিল্পকে অস্থিতিশীল করাসহ জুয়া খেলার সঙ্গে জড়িত, তারা বেশ কিছুদিন ধরে শিল্পখাতকে অস্থিতিশীল করতে কারখানা ভাঙচুর, শ্রমিকদের মারধরসহ নানা বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় বিভিন্ন মামলা রয়েছে। সেই মামলায় তাদের-কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।