ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ১০:৩৭ অপরাহ্ন

ন্যাশনাল ব্যাংকের আরো ৩টি উপশাখার উদ্বোধন

  • আপডেট: Monday, November 27, 2023 - 9:52 am
জাগো জনতা ডেস্কঃ আরো ৩টি নতুন উপশাখার উদ্বোধন করলো ন্যাশনাল ব্যাংক লিমিটেড। গত ২৬ নভেম্বর, ২০২৩ রবিবার পৃথক পৃথক ৩টি স্থানে এই উপশাখাগুলোর উদ্বোধন করা হয়।
উপশাখাগুলো হলো- লালমনিরহাট, টমছম ব্রীজ (কুমিল্লা) ও গাছবাড়ী বাজার (সিলেট)। এর মধ্যে লালমনিরহাট উপশাখা উদ্বোধন করেন রাজশাহীর আঞ্চলিক প্রধান ও ইভিপি মোঃ রাজুনুর রশিদ, টমছম ব্রীজ উপশাখা উদ্বোধন করেন চট্টগ্রামের আঞ্চলিক প্রধান ও এসভিপি প্রবীর কুমার ভৌমিক এবং গাছবাড়ী বাজার উপশাখা উদ্বোধন করেন সিলেটের আঞ্চলিক প্রধান ও ভিপি আহমেদ জুলকারনাঈন মাসুম।
পৃথক ভাবে আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানগুলোতে ব্যাংকের নীলফামারি, কুমিল্লা ও কানাইঘাট শাখার ব্যবস্থাপকগণ, লালমনিরহাট, টমছম ব্রীজ ও গাছবাড়ী বাজার উপশাখার ইনচার্জগণ, কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিরা আশাবাদ ব্যক্ত করেন যে, স্থানীয় বাসিন্দারা এখন তাদের সন্নিকটেই ন্যাশনাল ব্যাংকের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। উল্লেখ্য, নতুন এই তিনটি উপশাখার উদ্বোধনের ফলে ন্যাশনাল ব্যাংকের মোট উপশাখার সংখ্যা দাঁড়ালো ৪৮টিতে।