ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৪:৩২ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে ছিনতাইকৃত অটোভ্যান উদ্ধার, গ্রেফতার ১

  • আপডেট: Monday, September 25, 2023 - 4:28 pm

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল।।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চালককে অজ্ঞান করে ছিনতাই করা অটোভ্যানটি  উদ্ধার করেছে পুলিশ। ছিনতাইয়ের সাথে জড়িত অভিযোগে  আব্দুর রহিম (৪০) নামের একজন গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) অটোভ্যান চালক শাহজাহান আলী কোচাশহর  থেকে  ৩জন যাত্রী ভাড়া নিয়ে  গোবিন্দগঞ্জের দিকে রওয়ানা হয়। এরপর যাত্রীবেশী  দুবৃর্ত্তরা  শ্রীমুখ স্বাস্থ্য কেন্দ্রের সামনে তাকে  চেতনানাশক ঔষধ দিয়ে ভ্যান চালক শাহজাহানকে অজ্ঞান করে রাস্তার পাশে ফেলে  অটোভ্যান নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় মামলা হলে মামলার বাদী শাহজাহানের জামাতা  আলম মন্ডল  উপজেলা কাটাবাড়ী ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রামে অটোভ্যানটি সনাক্ত করে। বিষয়টি  থানায় জানালে পুলিশ গত রবিবার রাতেই অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধার ও ছিনতায়ের সাথে জড়িত অভিযোগে আব্দুর রহিমকে গ্রেফতার করে। রহিম কাটাবাড়ী  ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রামের  মৃত রুস্তম মিয়ার পুত্র।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন- ছিনতাইয়ের পর ভ্যানটি ফকিরগঞ্জের আব্দুর রহিমের বাড়ী থেকে উদ্ধার করা হয়। ছিনতাই হওয়া ভ্যান ক্রয়ের অভিযোগে রহিমকে গ্রেফতার করা হয়েছে। তাকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে গ্রেরণ করা হয়েছে।