ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৫:৪৬ অপরাহ্ন

কৃতি শিক্ষার্থীদের নগদ অর্থ ও সংবর্ধনা দিল পিসিএনপি

  • আপডেট: Thursday, August 10, 2023 - 12:12 pm

খাগড়াছড়ি থেকে মোরসালিন : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও সংবর্ধনা ক্রেস্ট দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি)।

আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়াম কক্ষে শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়।

অুনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মজিবুর রহমান।

তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পার্বত্য এলাকার কৃতি শিক্ষার্থীদের পাশে আছে এবং থাকবে। সবধরনের প্রতিবন্ধকতা কাটিয়ে শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় মনোনিবেশেরও আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের সোনার মানুষের মতো নিজেকে তৈরী করে দেশ, সমাজ ও জাতি গঠনে ভুমিকা রাখতে হবে এবং পার্বত্য এলাকার অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের মাটিরাঙ্গা পৌর আহব্বায়ক মো: ওসমান চিশতীর সঞ্চালনায়, সংবর্ধনা অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা সভাপতি মো: রবিউল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিসিএনপি’র মহাসচিব মোঃ আলমগীর কবির, খাগড়াছড়ি জেলা পিসিএনপি’র আহবায়ক কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবু তাহের, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মোঃ আবদুল মজিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান ডালিম, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মোঃ লোকমান হোসাইন, জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ নিজাম উদ্দিন, সদস্য সচিব মোঃ এস এম মাসুম রানা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নজরুল ইসলাম মাসুদ, ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আসাদ উল্লাহ, জেলা সভাপতি সুমন আহমেদ, মাটিরাংগা উপজেলা পিসিএনপির সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, গোমতী বিরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল হুদাসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।