ঢাকা | জুন ২২, ২০২৪ - ৯:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম

৫ বছর পর মামলা নিয়ে মুখ খুললেন আমিশা

  • আপডেট: Wednesday, June 21, 2023 - 2:45 pm

অর্থ প্রতারণার মামলায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল আদালতে আত্মসমর্পণ করেন গত শনিবার। আত্মসমপর্ণের পর অভিনেত্রীর শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর করেন বিচারক।

আগামীকাল বুধবার এ মামলার শুনানিতে আমিশাকে সশরীরে আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রযোজকের থেকে ছবি তৈরির উসিলায় আড়াই কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ২০১৮ সালে প্রতারণার মামলা হয় আমিশার বিরুদ্ধে।

জালিয়াতি ও চেক বাউন্সের ওই মামলায় আমিশা প্যাটেল ও তার বিজনেস পার্টনার ক্রুনালের বিরুদ্ধে গত এপ্রিল মাসে গ্রেফতারি পরোয়ানা জারি করে রাঁচির সিভিল কোর্ট। এরপর আদালতে আত্মসমর্পণ করেন অভিনেত্রী।

মামলাটি নিয়ে গত পাঁচ বছর কোনো কথাই বলেননি বলিউডের এই অভিনেত্রী। অবশেষে তিনি মুখ খুললেন। তার বিরুদ্ধে অজয় কুমার সিংয়ের আনা এ অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জুম টিভিকে আমিশা প্যাটেল জানান, আলোচনায় আসার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন অজয় কুমার সিং।

মামলার অভিযোগে বলা হয়েছিল- অভিনেত্রীর দেওয়া চেক বাউন্স হয়েছে। এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, মামলার শুরু থেকে এখন পর্যন্ত এ নিয়ে আমি কোনো মন্তব্য করিনি, এখনো করব না। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে।

‘আশা করি, ন্যায়বিচার পাব। মামলা নিয়ে আমি চুপ ছিলাম। আর এর সুযোগ নিয়ে আমাকে ফাঁসাচ্ছে অজয়। আমি আইনের শ্রদ্ধাশীল। তাই এখন পরবর্তী সব আইনি প্রক্রিয়ায় চলবে।’

প্রসঙ্গত, আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘গদর ২’। এই ছবির সঙ্গে প্রায় পাঁচ বছর পর রুপালি পর্দায় ফিরছেন আমিশা। এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে সানি দেওল ও আমিশাকে।