ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ১০:৩৫ অপরাহ্ন

বাঘাইছড়িতে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা

  • আপডেট: Sunday, August 25, 2024 - 11:56 am
মো. মহিউদ্দিন, বাঘাইছড়ি, প্রতিনিধি।। রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৫ আগস্ট) সকাল দশটায় বাঘাইছড়ি সদরে বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে।
এসময় পৌর বিএনপির সাধারন সম্পাদক রহমত উল্লাহ খাজা’র সঞ্চালনায় ও পৌর বিএনপির সভাপতি নিজাম উদ্দিন বাবু’র সভাপতিত্বে সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ ওমর আলী , উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  বদিউল আলম , পৌর কাউন্সিলর ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুল আলম,উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল সবুর ,উপজেলা যুব দলের  সদস্য সচিব আবু বক্কর ছিদ্দিক মামুন ,পৌর যুবদলের সদস্য সচিব ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবকদল সদস্য সচিব হাবিবুর রহমান সহ বিএনপির জেলা, উপজেলা ও পৌর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ এবং ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, তাতীদল, জাসাস, মহিলাদল সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদকদ্বয় ও নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এসময়ে বক্তারা আগামী ১ সেপ্টেম্বর সারাদিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচীর মাধ্যমে শহিদ জিয়ার হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের নানা দিকনির্দেশনা দেন। সকলের উপস্থিতি, সহযোগীতাপূর্ণ আচরন ও শৃঙ্খলাবদ্ধ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার আহ্বান জানিয়ে বক্তারা সভার সমাপ্তি করেন।