ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ১২:৫৬ অপরাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় ডাকাত চক্রের ৫ সদস্য আটক

  • আপডেট: Thursday, February 8, 2024 - 12:48 pm

আসমা আক্তার বিথী।।

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়া থেকে ডাকাতি প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার(০৭ ফেব্রুয়ারী) গোপন সংবাদের ভিক্তিতে আশুলিয়ার জামগড়া চৌরাস্তা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় তাদের ব্যবহিত একটি প্রাইভেট কার, একটি মোটরসাইকেল, দুইটি রামদা, একটি চাইনিজ কুড়াল,সহ একটি বার্মিজ লাঠি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, জিসান, রাজু, মোমিন, নয়ন এবং সৈনিক। তারা সবাই আশুলিয়ায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে বিভিন্ন অপরাধ করে আসছিল। তাদের গ্রামের বাড়ি গাজিপুর, বগুড়া, ও নীলফামারী সহ দেশের বিভিন্ন স্থানে।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক অমিতাভ চৌধুরী জানান, এই চক্রের সদস্যরা আশুলিয়ার বিভিন্ন স্থানে চুরি, ছিনতাই, ডাকাতি সহ বিভিন্ন অপকর্ম করে আসছিলো।
এমন গোপন সংবাদের ভিত্তিতে জামগড়ায় ঘটনা স্থলে উপস্থিত হই। আমাদের উপস্থিতি টের পেয়ে এই চক্রের সদস্যরা পালিয়ে যাবার চেষ্টা করে।পরে তাদেরকে ধাওয়া করে গ্রেফতার করা হয়। তাদের নামে আশুলিয়া থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। তাদের বাকী সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যহত আছে বলে জানান তিনি । তবে এঘটনায় নিয়মিত মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।