ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ১০:১৭ অপরাহ্ন

মিরসরাইয়ে মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের কমিটি গঠন

  • আপডেট: Monday, January 29, 2024 - 5:32 pm
মিরসরাই থেকে এ. এইচ. সেলিম।।
চট্টগ্রামের মিরসরাইয়ের মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে টানা  তৃতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ দিদার।
সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে কমিটির প্রথম সভায় দ্বিতীয় বারের মত শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত হয়েছেন মিরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক কালের কন্ঠ ও পূর্বকোণের মিরসরাই প্রতিনিধি এনায়েত হোসেন মিঠু।
জানা গেছে, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড এর প্রবিধানমালা ২০০৯ এর প্রবিধান ৭ ও সূত্রে মূলে ৮ (৩) এর (অ) উপপ্রবিধানে অনুযায়ী কমিটি ২ বছর কার্যকর থাকবে। কমিটিতে প্রধান শিক্ষক জামশেদ আলম পদাধিকারবলে সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়া দাতা সদস্য  মেজবাউল আলম, সাধারণ অভিভাবক সদস্য মো. আবুল বসর, মো. জাহাঙ্গীর আলম, নওশের উদ্দিন, মো. নুরুল আমিন, সংরক্ষিত মহিলা অভিবাবক সদস্য রহিমা আক্তার, সাধারণ শিক্ষক সদস্য মো. কামরুল হাচান, রোজিনা আক্তার, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য কামরুন্নাহার বেগম দায়িত্ব পালন করবেন।
পরিচালনা পরিষদের সভাপতি মো. সাইফুল্লাহ দিদার বলেন, আমার রাজনৈতিক অভিভাবক, বীর চট্টলার অহংকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মহোদয়ের আশীর্বাদ সরূপ আমাকে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মনোনীত করা হয়েছে। আমি প্রিয় নেতার প্রতি কৃতজ্ঞ। কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল শিক্ষক-শিক্ষিকামন্ডলী, অভিভাবক এলাকাবাসীর প্রতি। এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে বিদ্যালয়ের প্রতি আমার দায়বদ্ধতা বেশী। আমি সকলের সহযোগিতা ও দোয়া প্রত্যাশী।