ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ১:০৪ অপরাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় দেশীয় অস্ত্রসহ ৫ কিশোর আটক

  • আপডেট: Tuesday, January 23, 2024 - 4:53 pm

আসমা আক্তার বিথী

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে লিটন নামের এক ব্যক্তির বাড়িতে হামলা করায় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩ টি রাম দা উদ্ধার করে পুলিশ।

সোমবার (২২ জানুয়ারি) রাত ১ টার দিকে দি রোজ পোশাক কারখানার পিছন থেকে তাদের আটক করে পুলিশ। এঘটনায় অন্তত তিনজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আটকৃতরা হলো বগুড়া জেলার সদর উপজেলার মো. কাজলের ছেলে হৃদয় (১৭), ময়মনসিংহ জেলার আলী আকরামের ছেলে লাহিম, (১৬), মাহিদ (১৭) ও শফিকুল (১৭)। আটকৃতরা বেশি ভাগই ছাত্র।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১২ টার দিকে জামগড়ার রূপায়ন মাঠ এলাকার লিটনের বাড়িতে হামলা করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এসময় স্থানীয় লোকজন তাদের বাধা দিলে তাদের মারধোর করে এবং তিনজনকে আহত করে। পরবর্তীতে এলাকাবাসী একত্রিত হয়ে কিশোর গ্যাংদের ধাওয়া করে ৫ সদস্যকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে ৫ জনকে আটক করে থানায় নিয়ে যায়। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আটক হৃদয় ভাষ্যমতে, তৈয়ব, রতন ও জিনুসহ কয়েকজন লিটন নামের ওই ব্যক্তিকে মারার জন্য আটকৃতদের সহ আরো কমপক্ষে ২৫/৩০ জনকে রাম দা নিয়ে পাঠায়। কথামত তারা জামগড়ার রূপায়ন মাঠ এলাকার লিটনের বাড়িতে হামলা করে। এ-সময় স্থানীয় জনগণ একত্রিত হয়ে তাদের বাধা দেয়। পরে এলাকাবাসী তাদেরকে আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে ৫ জনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এসময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় অস্ত্র রাম’দা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।