ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ৬:৪৫ অপরাহ্ন

শিরোনাম

পূজা উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়নের উদ্যোগে অনুদান প্রদান

  • আপডেট: Thursday, October 19, 2023 - 1:15 pm

মো: হাবীব আজম, রাঙামাটি।।

বাংলাদেশ সেনাবাহিনী তথা রাঙামাটি রিজিয়ন সর্বদা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। পার্বত্য চট্টগ্রামে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখতে রাঙামাটি রিজিয়ন সদা প্রস্তুুত। এরই অংশ হিসেবে আজ ১৯ অক্টোবর ২০২৩ তারিখ রোজ বৃহস্পতিবার রাঙামাটি রিজিয়নের

আওতাধীন হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয়  উৎসব ‘শারদীয় দূর্গোৎসব’-২০২৩ এর আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করার জন্য রাঙামাটি রিজিয়ন কর্তৃক বিশেষ অনুদান প্রদানের আয়োজন করা হয়েছে।

আজকের এই আয়োজন সকল হিন্দু ধর্মালম্বিদের মাঝে পারস্পরিক সম্প্রীতি সৌহার্দ্য বৃদ্ধিতে এবং সর্বোপরি সকলকে শারদীয় দুর্গোৎসবের আনন্দ উপভোগ করার সহায়ক হিসেবে বিশেষ ভূমিকা পালন করবে। রাঙামাটির রিজিয়ন কর্তৃক এ ধরনের সেবামূলক কার্যক্রম সর্বদা বজায় থাকবে।

এছাড়াও নির্বিঘ্নে ধর্মীয় মহোৎসব পালনের স্বার্থে এবং সুষ্ঠভাবে পূজা-অচনা পরিচালনার লক্ষ্যে অত্র রিজিয়ন কর্তৃক সামগ্রিকভাবে নিরাপত্তা প্রদান করা হবে। বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ, নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করতে প্রতিশ্রুতি বদ্ধ।