ঢাকা | সেপ্টেম্বর ২২, ২০২৪ - ২:১৪ পূর্বাহ্ন

শিরোনাম

করতোয়া নদী থেকে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার

  • আপডেট: Wednesday, October 18, 2023 - 1:15 pm

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল।। গাইবান্ধার পলাশবাড়ীর আখিরা নদীতে নিখোঁজ হওয়া নারী আছিয়া বেগমের মরদেহ করতোয়া নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বুধবার (১৮ অক্টোবর) সকালে পলাশবাড়ী ঘোড়াঘাট উপজেলার সীমানা আমবাগানস্থ ত্রিমোহনী বীজ সংলগ্ন দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার অংশে করতোয়া নদীর কচুরি পানার সাথে মরদেহটি ভেসে ওঠে। পরে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এবং ঘোড়াঘাট থানা পুলিশের একটি টিম স্থানীয়দের সহযোগীতায় নদী হতে মরদেহটি উদ্ধার করে।

নিহত নারী পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত মেরাজের কন্যা ৬০ বছর বয়সী বিধবা নারী আছিয়া বেগম। গত দুইদিন আগে পলাশবাড়ী উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া খোর্দ্দটেংরা গ্রামের আখিরা নদী পারাপার হতে গিয়ে নিখোঁজ হয় এই নারী। পরে পলাশবাড়ী থানায় নিখোঁজ জিডি করে পরিবার। এরআগে আখিরা নদীতে নিখোঁজ হওয়ার পর তাকে উদ্ধারে চেষ্টা করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবরিদল।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান আসাদ জানান, উদ্ধার হওয়া মরদেহটি পলাশবাড়ীর আছিয়া বেগমের। কারো কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট মরদেহটি হস্তান্তর করা হয়েছে।