ঢাকা | জুন ২২, ২০২৪ - ৯:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম

সোহরাওয়ার্দীতে তারুণ্যের সমাবেশের মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি

  • আপডেট: Friday, July 21, 2023 - 5:50 am

অনলাইন ডেস্ক: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার ‘তারণ্যের সমাবেশ’ করবে জাতীয়বাদী ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল। এজন্য পুলিশের পক্ষ থেকে সমাবেশের মৌখিক অনুমতিও পেয়েছে তারা।

বৃহস্পতিবার রাতে বিএনপির একটি প্রতিনিধিদল ঢাকা মহানগর পুলিশ কমিশনারের সঙ্গে তার কার্যালয়ে বৈঠক শেষে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু একথা জানান।

ডিএমপি সদরদপ্তরের সামনে অপেক্ষমান সাংবাদিকদের টুকু বলেন, ‘দুই পক্ষের (পুলিশ ও বিএনপি) মধ্যে আলোচনার ভিত্তিতে সমাবেশের ভেন্যু নির্ধারণ করা হয়েছে। পুলিশ মৌখিকভাবে সমাবেশের অনুমতি দিয়েছে। আমরা পুলিশকে লিখিত আবেদন দিয়েছি।’

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান ও ঢাকা দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, ছাত্রদলের সভাপতি রওনাকুল ইসলাম শ্রাবণ।
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেন, শনিবার তারণ্যের সমাবেশের জন্য প্রথমে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আবেদন করা হয়েছিল। পরে পুলিশের সঙ্গে আলোচনা করে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য আবেদন করা হয়েছে। সেখানে পুলিশ ইতিবাচক সাড়া দিয়েছে।