ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১২:১৬ অপরাহ্ন

বোনের বাড়ী বেড়াতে যাওয়ার পথে ট্রাকচাপায় নানী-নাতীসহ ৪ জনের মৃত্যু

  • আপডেট: Wednesday, October 16, 2024 - 2:47 am

মীরসরাই থেকে মাসুদ।। বোনের বাড়ী বেড়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো নানী-নাতীসহ ৪ জনের। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার খৈয়াছরা ঝরনা সড়কে সিএনজি থেকে নামার পূর্বমুহূর্তে ট্রাকচাপায় মৃত্যুবরণ করে একই পরিবারের ৪ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রাম থেকে খৈয়াছরা ঝরনার রোডে ভগ্নীপতি নুরুল হুদার বাড়ীতে বেড়াতে যাচ্ছিলেন নুরজাহান বেগম ( ৫৫)। পরে সিএনজি থেকে নামার মুহূর্তে সিএনজিটি হঠাৎ দাঁড়িয়ে পড়ায় পেছন থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই নুর জাহান বেগম ও তার কন্যা কাজল রেখা (২৫) ও সাত মাসের একমাত্র নাতি আনাস নিহত হয়। অন্যদিকে গুরুতর আহত আরেক মেয়ে শিরিনা আক্তার (২০) কে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিকটাত্মীয় সাইফুদ্দিন জানান। দুর্ঘটনায় আহত মেয়ের জামাই নিজাম উদ্দিন (৩০) ও সিএনজি চালক সাইফুল ইসলাম (২৯) এর অবস্থা উন্নতির পথে বলে ও জানা গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান দুর্ঘটনায় তিনজনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গ্রহণ করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।