ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৫:৪৩ অপরাহ্ন

শিরোনাম

আনোয়ারায় পাগলা কুকুরের কামড়ে আহত ২৫

  • আপডেট: Sunday, February 4, 2024 - 5:56 pm
আনোয়ারা (চট্টগ্রাম)প্রতিনিধি।। 
চট্টগ্রামের আনোয়ারায় পাগলা কুকুরের কামড়ে পারকি সমুদ্র সৈকতে ঘুরতে আসা শিশু পর্যটকসহ আনুমানিক ২৫ জনের এর অধিক মানুষ আহত হয়েছে বলে জানা গেছে।
গত শনিবার বিকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বারশত ইউনিয়নের পারকি , রাঙ্গাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহতরা হলেন পারকি এলাকার মোঃ মিজান (২৮) , হাইলধর ইউনিয়নের তেকোটা সাইফুদ্দিন ( ৪৫) , ফটিকছড়ি এলাকার নেজাম (২৯) , চন্দনাইশের খোরশেদ আমিন(২৮) , সীতাকুণ্ডের নাফিসা (০২) । বিভিন্ন জায়গায় চিকিৎসা নেওয়ায় বাকিদের নাম জানা যায়নি।
জানা যায় , শনিবার বিকাল এর দিকে পারকি বিচ এলাকায় একটি পাগলা কুকুর হঠাৎ ঘুরতে আসা পর্যটক ও স্থানীয়দের উপর আক্রমণ করে। এতে শিশুসহ প্রায় ২৫ এর অধিক মানুষ আহত হয় । আহতরা আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন জায়গায় চিকিৎসা নেন। সর্বশেষ রাত ৯ টার দিকে দারুল সুন্নাহ মাদ্রাসা এলাকায় স্থানীয়রা কুকুরটিকে আটক করে মেরে ফেলে ।
স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন জানান , পারকি দক্ষিণ ও উত্তর এলাকায় একটি পাগলা কুকুরের আক্রমণে নারীসহ ২৫ এর অধিক মানুষ আহত হয়েছে। আমার বাড়ির পাশে ভাতিজা ও এক মেয়েকে কামড় দেয় ।পরে স্থানীরা কুকুরটিকে ঘেরাও করে আটক করে। আহত মোঃ মিজান পেশায় দরিদ্র মৎস্যজীবী। এখন চিকিৎসা করাতে তার হিমশিম খেতে হচ্ছে।
ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করে রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ সোহরাওয়ার্দী বলেন, গতকাল একটি কুকুর পারকি সমুদ্র সৈকত এলাকায় পর্যটকদের উপর আক্রমণ করে । পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।খবর নিয়ে জেনেছি আনুমানিক ২৫ এর অধিক মানুষকে কামড় দিয়েছে।