ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ১২:৩৩ অপরাহ্ন

শিরোনাম

আমিনবাজারে ইয়াবাসহ আটক ১

  • আপডেট: Monday, August 28, 2023 - 10:58 am

ইউসুফ আলী খান

ঢাকার লাগোয়া সাভারের আমিনবাজার এলাকায় ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করে আমিনবাজার পুলিশ। এ সময় তার কাছ থেকে ৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার বাজার মূল্য আনুমানিক ২৫ হাজার ৫০০ টাকা।

সোমবার( ২৮ আগস্ট) ভোররাত পাঁচটার দিকে সাভারের আমিনবাজার ট্রাক স্ট্যান্ডের মূল ফটকের সামন থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আমিনবাজার পুলিশ ক্যাম্প এর ইনচার্জ উপ পরিদর্শক হারুন অর রশিদ বলেন, রাতে আমিনবাজার দুবারই ব্রীজে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, আমিনবাজার ট্রাক স্ট্যান্ডের মূল ফটকে একদল মাদক ব্যবসায়ী মাদক লেনদেন করতেছে। এ সময় সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হলে মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করে। পরে একজনকে আটক করা হলেও বাকি দুজন দৌড়ে পালিয়ে যায়। এ সময় আটককৃত মাদক কারবারির কাছ থেকে ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জনৈক মাদকব্যবসায়ী ঢাকা জেলার সাভার উপজেলার আমিনবাজার বরদেশি পশ্চিম পাড়া এলাকার মৃত রাশেদ মোল্লার ছেলে মো: সায়েম মোল্লা ওরফে ফেন্সি সায়েম (৪৫)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসায়ের সাথে জড়িত বলে স্বীকার করে। তার সাথে সহযোগী দুজন হল ঢাকা জেলার সাভার উপজেলার আমিনবাজার দুবারই এলাকার মৃত শহীদুল্লাহর ছেলে মোঃ পলাশ (৩২) এবং অপরজন হলো একই এলাকার শান্ত (২৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও সহযোগী পলাতক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত পরস্পর জোগসাজসে নেশাজাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য অত্র থানা এলাকায় যুব সমাজের নিকট খুচরা দরে বিক্রি করে বলিয়া স্বীকার করে বলে জানান তিনি।

ইতিপূর্বে ফেনসিডিলের ব্যবসা করিতো বলিয়া এলাকাবাসী তথ্য প্রদান করে। তাহার এবং তার সহযোগী পলাতক মাদক ব্যবসায়ীদের স্বভাবচরিত্র ভালো না বলিয়াও এলাকাবাসী জানান।

এ সময় উপ-পরিদর্শক এসআই হারুন অর রশিদ বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়।