ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:২৮ পূর্বাহ্ন

শিরোনাম

বেইমানরা কখনো জয়ী হতে পারে নাঃ ত্রাণ প্রতিমন্ত্রী

  • আপডেট: Tuesday, December 19, 2023 - 10:54 am

ইউসুফ আলী খান।। বেইমানরা কখনো জয়ী হতে পারে না, ঈমানদারদেরই জয় হয়। আপনি যার থেকে সৃষ্টি তার সাথে বেইমানি করে কখনোই বিজয়ী হতে পারবেন না। নৌকা থেকে আপনাদের সৃষ্টি, নৌকা থেকেই আমাদের বিশ্বাস, নৌকাই আমাদের আস্থা, নৌকার কাছে আমাদের আত্মসমর্পণ। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে ভাসিয়ে নিয়ে যাব ইনশাল্লাহ। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পর প্রথম নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে উপস্থিত হয়ে এসব কথা বলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান (এমপি)।

এ সময় তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে পরপর তিনবার নৌকার মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের ভালোবাসা ও ভোটের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দিয়ে আবারো প্রমাণ করবো যে সাভার – আশুলিয়ার মানুষ নৌকাকে ভালবাসে।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে সকলের প্রতি আহ্বান জানান।

সোমবার ১৮ ডিসেম্বর সন্ধ্যায় আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকায় আশুলিয়া সিটি সেন্টারে ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ধামসোনা ইউনিয়ন এর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আয়নাল হক মাতাব্বরের সভাপতি তে উক্ত নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী সাভার আশুলিয়ার গণমানুষের নেতা ডাঃ এনামুর রহমান (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ চৌধুরী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ছানাউল্লাহ ছানা, আশুলিয়া থানা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারসহ প্রমুখ।

এ সময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, যারা স্বাধীনতাকে বিশ্বাস করে এবং আওয়ামী লীগকে বিশ্বাস করে তারা কখনো নৌকার সাথে বেইমানি করতে পারে না। যারা দেশের জন্য যুদ্ধ করে দেশকে শত্রু মুক্ত করে স্বাধীন পতাকা এনে দিয়েছেন সেই স্বাধীন পতাকা কে বহন করা আমাদের ঈমানী দায়িত্ব। আমি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত এবং আমি যতদিন বেঁচে থাকবো আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে যাবো। যদি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনার না দিয়ে অন্য কাউকে নৌকার মনোনয়ন দেন তাহলে আমি নৌকার পক্ষে কাজ করে যাব। আর যারা আওয়ামী লীগের সাথে বেইমানি করে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন তারা আসলে স্বতন্ত্র প্রার্থী নয় তারা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। আর এ ধরনের বিদ্রোহী প্রার্থীদের দলে থাকার কোন যোগ্যতা নেই। কারণ তারা নৌকাকে ভালোবাসেন না তারা ভালোবাসেন নিজের স্বার্থকে।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহবায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য মইনুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আউয়াল ভূঁইয়া, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, আলহাজ্ব ডাক্তার ইমারত হোসেন ভূঁইয়া, আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম আরিফ, সাভার থানা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খান বাবু, বীর মুক্তিযোদ্ধা সহ আশুলিয়া থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, মৎস্যজীবী লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।