ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ১১:১৯ পূর্বাহ্ন

শিরোনাম

ফিলিস্তিনের উপর বর্বর হামলার প্রতিবাদে রুমায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট: Friday, October 20, 2023 - 10:59 am

মোঃ শাহজালাল।। ফিলিস্তিনের নিরীহ নারী শিশু ও সাধারণ জনগণের উপর ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন সম্মিলিত মুসলিম জনতা।

আজ (২০অক্টোবর২০২৩) তারিখ দুপুর ১:৩০ ঘটিকায় বান্দরবানের রুমা উপজেলায় ২নং রুমা সদর ইউনিয়ন ১নং ওয়ার্ডস্থ রুমা বাজার জামে মসজিদ প্রাঙ্গন এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন রুমা বাজার জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি খলিলুর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ২নং রুমা সদর ইউপি চেয়ারম্যান ও রুমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শৈমং মার্মা শৈবং, রুমা আশ্রম পাড়ার বৌদ্ধ ভান্তে উঃ নান্দিয়া মহাথের, ১নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ আবু বক্কর, ২নং ওয়ার্ডের ইউপি মেম্বার মঈন উদ্দিন ময়ূর, রুমা কেন্দ্রীয় বাজার জামে মসজিদের খতীব মোঃ হুজায়ফা মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ ওবায়দুল্লাহ মীর, রুমা বাজার ব্যবসায়ী মোঃ ইলিয়াস হোসেন সহ স্থানীয় শত শত জনগণ ও মসজিদের মুসল্লীগন উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিলটি রুমা বাজার জামে মসজিদ হতে শুরু করে রুমা বাজারস্থ বিভিন্ন গলি প্রদক্ষিন করে রুমা বাজার সংলগ্ন হোটেল হিলটন (আবাসিক) নিচে এসে শেষ হয়।

সমাবেশে বক্তারা ফিলিস্তিনের নিরীহ নারী শিশু ও সাধারণ জনগণের উপর ইসরাইল কর্তৃক বর্বর ও নির্মম হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়াও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিও জানান বক্তরা।