ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ১১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাফিক পুলিশ নিহত

  • আপডেট: Thursday, September 21, 2023 - 11:19 am

ইউসুফ আলী খান।।
গাজীপুরের কালিয়াকৈর থানার পল্লী বিদ্যুৎ এলাকায় পিক-আপ ভ্যানের ধাক্কায় জেলা ট্রাফিক পুলিশের টি এস আই জামাল উদ্দিন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাতটার দিকে কালিয়াকৈর পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত টি এস আই জামাল উদ্দিন (৫৬) টাঙ্গাইল জেলার সদর উপজেলার গালা গ্রামের জৈনক জুরান আলীর ছেলে।

নিহত জামাল উদ্দিন ১৯৮৬ সাল থেকে পুলিশ বাহিনীতে যোগদান করেন। পরে তিনি ২০২৩ সালের আগষ্ট মাসে জেলা ট্রাফিক পুলিশের দায়িত্ব গ্রহণ করেন এবং সততা সাথে দায়িত্ব পালন করে আসছেন ।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক সাতটার দিকে টি এস আই জামাল উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এর কার্যালয় এর সামনে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝায় একটি ট্রাক থামিয়ে কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন। এমন সময় পিছন থেকে আসা একটি মাছের পিকআপ ভ্যান থামানোর চেষ্টা করলে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণে আনতে না পেরে পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ওই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন। পরে পাশে থাকা ট্রাফিক পুলিশের অন্যান্য কর্মকর্তারা তাকে উদ্ধার করে ঢাকার সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের টিআই (এডমিন) নাসির উদ্দিন জানান, নিহত টিএসআই জামাল উদ্দিনের লাশটি এনাম মেডিকেলে রয়েছে। ঘাতক পিক-আপ ভ্যান এবং তার চালককে আটক করা হয়েছে।