ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৪:০৭ পূর্বাহ্ন

শিরোনাম

কাপ্তাইয়ে পুলিশের অভিযানে ১০ মামলার পেশাদার চোর আটক

  • আপডেট: Sunday, February 25, 2024 - 2:06 pm
ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি: রাঙামাটির  কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে ১০ টি মামলার অভিযুক্ত পেশাদার চোর শহীদুল ইসলাম ( আকাশ) কে  আটক করা হয়েছে। তিনি কক্সবাজার জেলার চকরিয়া  উপজেলার  উত্তর লক্ষ্যারচর, শিকলঘাট মাঝের পাড়া, ৬ নং ওয়ার্ড এর বাসিন্দা বলে জানান থানার ওসি  মো: আবুল কালাম।
ওসি আরোও জানান  গত শনিবার  ( ২৪ ফেব্রুয়ারি) সকাল ৮ টা ৪০ মিনিট এ   কাপ্তাই থানাধীন ৪ নং কাপ্তাই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডস্থ জেটিঘাট ভাই ভাই হোটেল এর সামনে হতে  চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানার জৈষ্ঠপুরার বাসিন্দা জনৈক মাধব চন্দ্র দাস তাহার মেয়ের বিবাহের বাজার করার জন্য নিয়ে আসা ৪০,০০০/-(চল্লিশ হাজার) চুরি করিয়া নিয়ে যাওয়ার সময় বাজার ডিউটিতে দায়িত্বরত পুলিশ টিমের সদস্য  থানার এস,আই আল আমিন, এএসআই লিটন মিয়া, এএসআই রবিউল আলম, এএসআই মুরাদ হোসেন, এএসআই যতিন্দ্র ত্রিপুরা সঙ্গীয় ফোর্স ও স্থানীয় লোকজনের সহায়তায় উক্ত চোরকে জেটি ঘাটস্থ সৌদিয়া বাস কাউন্টারের সামনে হতে  আটক করে তার  দেহ তল্লাশি করে চোরাই ৪০ হাজার টাকা উদ্ধার করে।
 প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে টাকা চুরির বিষয়টি স্বীকার করে এবং  পূর্বেও সে খুন, ছিনতাই, চুরিসহ অন্ততপক্ষে ১০ টি মামলায় অভিযুক্ত মর্মে স্বীকার করে। সে বিভিন্ন জায়গায় বিভিন্ন নাম-ঠিকানা ব্যবহার করে মর্মে জানায়, উক্ত টাকা চুরির বিষয়ে  টাকার মালিক মাধব চন্দ্র দাস বাদী হয়ে কাপ্তাই   থানায় এজাহার দায়ের করলে  কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করে  তাকে রবিবার রাঙামাটি  বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।