ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৪:৩৪ অপরাহ্ন

সাভারে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের উদ্যোগে শোক দিবস পালিত

  • আপডেট: Friday, August 25, 2023 - 3:58 pm

সাভার থেকে এইচ এম সাগর: সাভারে আলোচনাসভা ও দোয়া মাহফিলের মাধ্যমে জাতির পিতা শহীদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার।

আজ শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে সাভারের আনন্দপুর এলাকায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার এর সাভার উপজেলা শাখার সাধারন সম্পাদক হাজী ইউসুফ আলী চুন্নুর নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে এ আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সাভার উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুব আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এম.পি।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ এনামুর রহমান বলেন, বাংলাদেশ আজকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়য়ের এই ধারাবাহিকতা ধরে রাখতে আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। একমাত্র শেখ হাসিনাই এই দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে। তাই শোক দিবনের অনুষ্ঠান থেকে শোককে শক্তিতে রূপান্তর করে শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করার লক্ষে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এম.পি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ইলোরা খান মজলিস, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাহাবুবা পারভীন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের ঢাকা জেলার সভার জিএম নজরুল ইসলাম নীরব, সাভার পৌরসভার ৯ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার এর সাভার উপজেলা কমিটির কার্যকরী সদস্য আব্দুল কুদ্দুস মিয়া প্রমুখ।