ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:২৯ পূর্বাহ্ন

শিরোনাম

নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে বিআইডব্লিউটিএ’র সাবেক কর্মচারীর মৃত্যু

  • আপডেট: Tuesday, August 20, 2024 - 7:18 am

নারায়ণগঞ্জ থেকে আদরিনা মাহি।। নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছে। নিহত ওই ব্যক্তির নাম আব্দুস সোবহান (৬৫)।  তিনিন বিআইডব্লিউটিএ’র সাবেক কর্মচারী ছিলেন। তিনি কুমিল্লার দেবীদ্বার থানার পাচরঙ্গী গ্রামের মৃত রুসমত আলীর ছেলে।

আজ মঙ্গলবার (২০ আগস্ট) সকালে সদর উপজেলার ইসদাইর এলাকায় ঢাকার কমলাপুর থেকে নারায়ণগঞ্জমুখী কমিউটার ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হন।

তিনি বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের টোল কালেকটর হিসেবে কর্মরত ছিলেন। প্রায় ৫ বছর পূর্বে তিনি অবসর গ্রহণ করেছেন। বর্তমানে তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পূর্ব ইসদাইর আনন্দনগর এলাকায় থাকতেন।

নিহতের ছোট ছেলে তানভীর হোসেন জানান, সকালে তার বাবা প্রতিদিনের মতো ইসদাইর রেললাইন এলাকায় হাঁটতে বের হন। কিন্তু নির্ধারিত সময়েও বাড়ি ফিরে না আসায় এবং মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তিনি বাবার খোঁজে বের হন। ইসদাইর রেললাইন এলাকায় গিয়ে জানতে পারেন এক ব্যক্তি ট্রেনে কাটা পড়েছে। এরপর নারায়ণগঞ্জ রেলস্টেশনে এসে বাবার মরদেহ শনাক্ত করেন। তার বাবার কোনো শত্রু ছিল না এবং আত্মহত্যা করার মতোও কোনো কারণ ছিল না।

নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোখলেছুর রহমান জানান, নিহত ওই ব্যক্তি রেললাইন ধরে হাঁটছিলেন। কমিউটার ট্রেনটি হুঁইসেল দিয়ে আসছিল এবং আশেপাশের লোকজনও তাকে দূর থেকে চিৎকার দিয়ে সতর্ক করার চেষ্টা করেছেন। কিন্তু ওই ব্যক্তি অন্যমনস্ক থাকায় ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে মারা যান। নিহতের পরিবার ময়নাতদন্ত করবে না। তাই মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।