ঢাকা | সেপ্টেম্বর ১৭, ২০২৪ - ১২:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত বিতরণ

  • আপডেট: Wednesday, May 1, 2024 - 9:44 am

ইউসুফ আলী খান।।

অসহনীয় গরম আর চলমান তাপপ্রবাহে পথচারীদের একটু স্বস্তি দিতে ঢাকার আশুলিয়ায় গরীব দুঃখী, অসহায় মানুষের বন্ধু বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলমগীর হোসেন পাটোয়ারী এর উদ্যোগে বিনামূল্যে স্যালাইন পানি ও লেবুর শরবত দিয়ে পথচারীদের তৃষ্ণা মেটানোর জন্য বিনামূল্যে শরবত সরবরাহ করা হয়।

বুধবার (১ মে) সকাল থেকে দিনব্যাপী আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা এলাকায় অবস্থিত নাঈম এন্টারপ্রাইজ এর সামনের রাস্তা দিয়ে চলাচলরত পথচারী, রিক্সা- ভ্যান চালকদের মাঝে স্যালাইন পানি ও লেবুর শরবত বিতরণ করা হয়। এ কার্যক্রম যতদিন তাপপ্রবাহ থাকবে ততদিন চলবে বলে জানানা আলমগীর পাটোয়ারী।

নাঈম এন্টারপ্রাইজ এর মালিক আলমগীর পাটোয়ারী জানান, কয়েকদিনের তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বের হলে প্রচন্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। তাদের কথা চিন্তা করেই আমি এ কার্যক্রম চালানোর উদ্যোগ গ্রহণ করেছি। তাপপ্রবাহ যতদিন থাকবে আমার এই উদ্যোগ চলমান থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী উজ্জ্বল ভুঁইয়া, মোঃ দেলোয়ার হোসেন, মেহেদী হাসান নাঈম সহ ২০/২৫ জন স্বেচ্ছাসেবক এই কার্যক্রমে অংশ গ্রহণ করেন।