ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ১০:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম

কর্ণফুলীতে মাদক-জঙ্গিবাদ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত

  • আপডেট: Friday, August 25, 2023 - 8:27 am

জুনাত আরমান (কর্ণফুলী) চট্রগ্রাম : চট্রগ্রামের কর্ণফুলী এলাকার চরপাথরঘাটা  ইউনিয়নে জনসচেতনামূলক মাদক ও জঙ্গিবাদ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বৃহস্পতিবার বিকালে  কর্ণফুলী থানা সিএমপি বিট -৮৯ এ উদ্যেগে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় সহকারী পুলিশ কমিশনার আরিফ বলেন, আজ থেকে এই ওয়ার্ডে মাদক কারবারীদের যায়গা হবে না। আমার নাম্বারটি রাখেন যদি কেউ দেখেন মাদক বিক্রি ও সেবন করছে তাহলে সাথে সাথে আমাকে কল করবেন। গভীর রাতে হোক বা সকালে সঙ্গে সঙ্গে আমি তাদের বিরুদ্ধে একশন নিবো।

উঠান বৈঠকে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত ওসি  মেহেদী হাসান বলেন, মাদকের ভয়ংকর ছোবল থেকে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে অবশ্যই রক্ষা করতে হবে। সবাই মিলে এক সাথে কাজ করলে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, সব ধরনের অপরাধ মূলক সব কর্মকাণ্ড প্রতিরোধ করা যাবে।এছাড়া মাদেকর বিরুদ্ধে  বর্তমান সরকারের জিরো ট্লারেন্স নীতি রয়েছে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হয় না। পুলিশ প্রতিনিয়ত মাদককারবীদের গ্রেফতার করছেন। আমি নিজে ও কিছুদিন আগে মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে মাদক কারবারীদের আটক করেছি।এছাড়া মাদক মুক্ত সমাজ গঠনে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিট পুলিশ কমিটি ঘোষণা করা হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কর্ণফুলী থানার সহকারী পুলিশ কমিশনার আরিফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত ওসি মেহেদী হাসান, ইউপি সদস্য মানিক, ইউপি সদস্য জুয়েল,মোহাম্মদ নাছির,সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা শাহরিয়ার মাসুদ,আজগর পাপন,মামুন,ইমরান পাটোয়ারি, অত্র এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।