ঢাকা | অক্টোবর ২০, ২০২৪ - ৭:০০ অপরাহ্ন

শিরোনাম

নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত, স্ত্রীসহ আহত ৫

  • আপডেট: Sunday, October 20, 2024 - 5:04 am

নাটোর থেকে ইসলাম।। নাটোরে ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা সুমন আহমেদ (৩৫) দ্রুতগামী ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন সুমনের স্ত্রী।

 

শনিবার (১৯ অক্টোবর) রাত ৯টা ৪০ মিনিটে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সুমন আহমেদ ব্র্যাক ব্যাংক নাটোর শাখার ক্যাশ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

 

ট্রাকচালক সজিব হোসেন সদর উপজেলার রামনগর গ্রামের মো. মজিদ মোল্লার ছেলে।

 

আহতরা হলেন- নিহতের স্ত্রী রিফাতুল ফারিয়া রিশা বেগম (২৫), নাটোর শহরের বনবেলঘড়িয়া এলাকার মেগর আলীর ছেলে মো. আয়ুব আলী (৫০), সিংড়া উপজেলার হামিরঘোষ গ্রামের মো. হাতেম আলী (৪৮) ও তার ছেলে মো. লাম হোসেন (১৫) ও সিএনজিচালিত থ্রি-হুইলারের চালক একই গ্রামের মো. শাহ জামাল (২৮)।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,শনিবার রাত ৯টার দিকে শহরের মাদ্রসা হয়ে বাড়ি ফিরছিলেন সুমন আহমেদ ও তার স্ত্রী। এসময় বগুড়া থেকে আসা দ্রুতগতির একটি বালুবাহী ট্রাক তাদের দুইজনকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সুমনের মৃত্যু হয়। এসময় তার স্ত্রী গুরুতর আহত হন। ট্রাকটি অপর একটি সিএনজিকে সামনে থেকে সজোরে ধাক্কায় দেয়। এতে সিএনজির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিস আসে। সুমনের স্ত্রীকে উদ্ধার করে নাটোর হাসপাতালে পাঠানো হয়। পরে নিহতের স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেলে নেয়া হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মাহবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মাদ্রসা মোড় থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে ঘাতক চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।