ঢাকা | অক্টোবর ১৯, ২০২৪ - ১২:০০ অপরাহ্ন

বন্ধন ক্লিনিকে টনসিল অপারেশন করতে গিয়ে নারীর মৃত্যু, ডাক্তার পলাতক

  • আপডেট: Saturday, October 19, 2024 - 6:00 am

 

জয়পুরহাট থেকে হাফিজ।। জয়পুরহাট শহরের পূর্ব বাজার বন্ধন ক্লিনিকে টনসিল অপারেশনের সময় ডাক্তারের অবহেলায় রুমা (৩০) নামে এক নারী রোগীর মৃত্যুর অভিযোগ ওঠার পরে পালিয়ে যায় ডাক্তার।শুক্রবার (১৮ অক্টোবর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহত রোগী রুমা (৩০) জয়পুরহাট সদর উপজেলার নুরপুর গ্রামের শামীম হোসেন সাকিবের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ওসি শাহেদ আল মামুন।

পুলিশ ও স্বজনরা জানান, শুক্রবার রাতে শহরের পূর্ব বাজার এলাকায় বন্ধন ক্লিনিকে রুমা নামে এক নারীর টনসিল অপারেশনের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায়। রোগীর অপারেশন করেন নাক, কান ও গলার রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক ডা: আসাফউদ্দৌলা ও আ্যানেসথিয়া ডা: তানভীর হোসেন।

নিহত রোগী রুমার মা রোসনা জানান, তার মেয়েকে গলার টনসিল অপারেশনের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায়। তার মেয়ের পর অন্য রোগীকে অপারেশন থিয়েটার থেকে বের করে দিলেও তার মেয়েকে বের করে দেন নাই। দীর্ঘ সময় পর জানতে পারেন তার মেয়ে মারা গেছেন। এ সময় ডাক্তার আসাফুউদ্দৌলা কৌশলে পালিয়ে যায়। তার মেয়ে ডাক্তারের অবহেলায় মারা গেছে। এর সুষ্ঠু বিচার দাবী করেন তিনি।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানার ওসি শাহেদ আল মামুন বলেন, বন্ধন ক্লিনিকে টনসিল অপারেশনের সময় ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগে ক্লিনিকে রোগীর স্বজনদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেছে। ঘটনার পরই ডাক্তার পালিয়েছে। মরদেহ উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।