ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১২:১৯ অপরাহ্ন

আশুলিয়ায় ট্রাক ভর্তি পলিথিনসহ আটক ২

  • আপডেট: Wednesday, October 16, 2024 - 5:23 am

ইউসুফ আলী খান।।

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার নবীনগর এলাকায় অভিযান চালিয়ে ট্রাক ভর্তি ১০ হাজার ৬ শত ৭২ কেজি অবৈধ পলিথিনসহ ২ জন-কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক । এসময় তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর তিন রাস্তার মোড়ে ঢাকা টু টাঙ্গাইলগামী ১টি সাতটনি ট্রাক ভর্তি নিষিদ্ধ ঘোষিত অবৈধ পলিথিন আটক করা হয়েছে। আটককৃত অবৈধ পলিথিনির বাজার মূল্য আনুমানিক একুশ লক্ষ, চৌত্রিশ হাজার, চারশত টাকা।

গ্রেফতারকৃত আসামী হলো বগুড়া জেলার আদমদিঘি থানার সান্তাহার( চা বাগান) এলাকার আব্দুর রশিদের পুত্র ট্রাক ড্রাইভার রাব্বি হোসেন (২৩) ও ট্রাকের হেল্পার বগুড়া জেলার আদমদীঘি থানার ডহরপুর পূর্ব পাড়া এলাকার মোঃ তোজাম্মেল হোসেন এর পুত্র মোঃ তামিম হোসেন (২২)।

 

উক্ত বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে আশুলিয়ার নবীনগর এলাকায় অভিযান চালিয়ে এই অবৈধ পলিথিন ভর্তি ট্রাক আটক করা হয়। এ সময় এর ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জিজ্ঞাসা বাদে জানা যায় উক্ত পলিথিনের মালিক বগুড়ার মেসার্স আলম ট্রেডার্স। মেসার্স আলম ট্রেডার্স এর মালিক কে আটকের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।