ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:৪১ পূর্বাহ্ন

শিরোনাম

অন্তর্বর্তীকালীন সরকারকে আন্তরিক অভিনন্দন জানাল ইসলামী ছাত্রশিবির

  • আপডেট: Thursday, August 8, 2024 - 7:02 pm

জাগো জনতা অনলাইন।। নোবেল বিজয়ী প্রফেসর ড. ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে আন্তরিক অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি মঞ্জরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন, “গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচিকে ঘিরে গণআন্দোলনে পদত্যাগ করে স্বৈরাচারী শেখ হাসিনা সরকার। ছাত্র-জনতার বহু ত্যাগ ও রক্তের বিনিময়ে দেশ আজ স্বৈরশাসক মুক্ত হয়েছে। শান্তিতে নোবেল বিজয়ী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ ড. মুহাম্মাদ ইউনূসকে প্রধান করে আজ ৮ আগস্ট বৃহস্পতিবার অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে।

অন্তর্বর্তীকালীন সরকারের নিকট ছাত্র-জনতার অনেক প্রত্যাশা। আমরা আশা করি অন্তর্বর্তীকালীন সরকার ছাত্রসমাজ ও দেশবাসীর প্রত্যাশা পূরণে সক্ষম হবেন।”

নেতৃবৃন্দ বলেন, “আমরা প্রধান উপদেষ্টা ড. মুহাম্মাদ ইউনূস-সহ তরুণদের প্রতিনিধিত্বমূলক অন্তর্বর্তীকালীন সরকারের সকল উপদেষ্টার জন্য শুভকামনা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আমরা প্রশাসন, বিচার বিভাগ, নির্বাচন কমিশন, শিক্ষা কমিশনসহ রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কার সম্পন্ন করার এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করে শিক্ষাপ্রতিষ্ঠানসমূহ দ্রুত খুলে দিয়ে ছাত্র-ছাত্রীদের শিক্ষাজীবনের সুরক্ষা নিশ্চিত করার আহ্বান জানাচ্ছি।”