ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:৩১ পূর্বাহ্ন

শিরোনাম

গাজীপুরে পেট্রোল ঢেলে নানি-নাতনিকে আগুন, মারা গেলেন নানি

  • আপডেট: Sunday, June 25, 2023 - 4:30 am

অনলাইন ডেস্ক: গাজীপুরের জয়দেবপুরে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার ঘটনায় বেবি বেগম (৫০) মারা গেছেন। শনিবার (২৪ জুন) সন্ধ্যা ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় তার নাতনি সানজিদা (১৩) আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

গত ১৮ জুন দুপুরে স্কুল ছুটির পর নানি বেবি বেগমের সঙ্গে বাসায় ফিরছিল ষষ্ঠ শ্রেণির ছাত্রী সানজিদা।

এ সময় নরসিংদী জেলার মনোহরদী থানার অর্জনচর গ্রামের সুলতান ফরিকরের ছেলে মো. শুভ মিয়া ও ময়মনসিংহের ভালুকা থানার স্কয়ার মাস্টারবাড়ী এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে সাব্বির (২৬) নানি ও নাতির ওপর পেট্রোল জাতীয় দাহ্য পদার্থ ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে তারা গুরুতর দগ্ধ হয়।
ওই দিনই তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন তরিকুল ইসলাম জানিয়েছেন, নানি-নাতনি দুজনেরই শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল।

পুলিশ জানায়, সানজিদার মায়ের মৃত্যুর পর তার বাবা শফিকুল ইসলাম অভিযুক্ত মো. শুভ মিয়ার মাকে বিয়ে করেন। শুভ তার সৎ মায়ের প্রথম স্বামীর সন্তান। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য বেবি বেগমের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।