ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ১:০৭ অপরাহ্ন

শিরোনাম

আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ী হবোঃ সাইফুল ইসলাম

  • আপডেট: Friday, September 15, 2023 - 4:09 pm

ইউসুফ আলী খান।।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৯২ ঢাকা ১৯ সাভার আশুলিয়া থেকে বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে নমিনেশন দেওয়া হয় তাহলে আমি বিএনপি’র যেকোনো প্রার্থীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়লাভ করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দিবো। সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা করে এমনই মন্তব্য করেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাব প্রাঙ্গনে এক সংবাদ সম্মেলনে মাধ্যমে তিনি প্রার্থীতা ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে পুর্বে আশুলিয়া প্রেসক্লাবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে দলীয় নেতাকর্মী ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

সংবাদ সম্মেলনে তিনি বাংলাদেশ আওয়ামী সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, দেশ উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প কোন সরকার নেই। বাংলাদেশ আওয়ামী লীগ সরকার দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত করেছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবে। ইতিমধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে।

এ সময় তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৯২ ঢাকা ১৯ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ যদি আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দেয় তাহলে আমি বিএনপি’র যেকোনো প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়লাভ করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।

এসময় তিনি আরো বলেন, বিএনপি জ্বালাও পড়াও রাজনীতিতে বিশ্বাসী।বিএনপি’র ২০১৩ -১৪ সালে দেশে জ্বালাও পোড়াও করে একটি নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করেছিলো। এখনো তারা সে জ্বালাও পোড়াও রাজনীতিতে বিশ্বাসী। সম্প্রতি আশুলিয়ার নিরিবিলি এলাকায় একটি চলন্ত বাসে অগ্নি সংযোগ করে বিএনপি। আওয়ামী লীগ সরকার দেশের কথা ভাবে জনগণের কথা ভাবে। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার সব সময় কাজ করে যাচ্ছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, দলীয় যে কোন সিদ্ধান্ত আমি মেনে নিবো।দলীয় হাই কমান্ড যদি মনে করে আমাকে মনোনয়ন দিবেন তাহলে আমার সর্বোচ্চ দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো।আর যদি আমাকে মনোনয়ন না দিয়ে দলের অন্য কাউকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি সহ আশুলিয়া থানা আওয়ামী লীগ যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করে যাব । দলীয় সিদ্ধান্তের বাইরে কোন কাজ করবো না।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবি বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ আব্দুর রহিম আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুস পালোয়ান, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভুইয়া, দপ্তর বিষয়ক সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক মুন্সী, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, সাভার আশুলিয়ার মুক্তিযোদ্ধাগণ, সাভার – আশুলিয়ার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ আশুলিয়া থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীগন এবং বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা নেত্রী সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।