ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৪:০৯ পূর্বাহ্ন

শিরোনাম

হাজী সৈয়দ খান ফাউন্ডেশনের উদ্যোগে ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট: Sunday, April 7, 2024 - 5:32 pm

ইউসুফ আলী খান।।

ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ার উত্তর গাজির চট হাজী সৈয়দ খান স্কুল এন্ড কলেজ মাঠে ৩০০ জন গরীব অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী দিয়েছেন হাজী সৈয়দ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খান।

রোববার (৭ এপ্রিল) বেলা ২ টার দিকে হাজী সৈয়দ খান ফাউন্ডেশনের উদ্যোগে হাজী সৈয়দ খান স্কুল এন্ড কলেজ মাঠে প্রতি বছরের ন্যায় এবারও কয়েক শতাধিক দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ও হতদরীদ্রদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান সকলের উদ্দেশ্যে বলেন, “হাজী সৈয়দ খান ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের কাজ হলো অসহায় ও দুস্থদের পাশে থেকে তাদের সহযোগিতা করা এবং গরীব ও বেকারদের স্বনির্ভর করে স্বাবলম্বী করা।

আমার মরহুম পিতা আলহাজ্ব সৈয়দ খান এর নাম অনুসারে এই ফাউন্ডেশনের নামকরণ করা হয়েছে। আপনারা সবাই আমার মরহুম পিতার জন্য দোয়া করবেন। আল্লাহ পাক যেন আমার মরহুম পিতাকে জান্নাতবাসী করেন এবং আমার জন্যও আপনারা দোয়া করবেন যেন আল্লাহ পাক আমাকে সুস্থ রাখেন এবং আগামীতেও যেন এমনি করে আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পারি। হাজী সৈয়দ খান ফাউন্ডেশন আপনাদের পাশে আছে আগামীতেও আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, হাজী সৈয়দ খান স্কুল এন্ড কলেজ এর সভাপতি হাজী মোঃ আতাউর রহমান খান, হাজী সৈয়দ খান ফাউন্ডেশনের সদস্য ও ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: হারুন ভান্ডারী, সম্মানীত সদস্য মো: মজিবর রহমান, মো: সাকিব হাসান শান্ত, মো: রওশন আলী, জালাল মিয়া সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।