ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৪:২৩ পূর্বাহ্ন

শিরোনাম

এক যুগ আত্মগোপনে থেকেও শেষ রক্ষা হলো না মোক্তার হোসেনের 

  • আপডেট: Wednesday, April 3, 2024 - 6:50 pm
মিরসরাই প্রতিনিধি : এ.এইচ.সেলিম।। 
চট্টগ্রামের মিরসরাই থানার হত্যা মামলার পলাতক আসামি মোক্তার হোসেনকে (৫০) ১২ বছর পর গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গতকাল মঙ্গলবার রাতে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৭।
র‌্যাব-৭-এর সিনিয়র সহকারি পরিচালক নূরল আবছার জানান, ২০১২ সালের অক্টোবরে চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিঠানালা এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজনকে ছুরি ও চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় ১৫ থেকে ১৭ জনকে আসামি করা হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে চট্টগ্রাম জেলার মিরসরাই থানায় মামলা করেন। ওই মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোক্তার হোসেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানাধীন পুরাতন কাস্টমস এলাকায় মোক্তার অবস্থান করছেন। পরে র‌্যাব-৭-এর একটি দল গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মোক্তারকে আটক করে।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোক্তার হোসেনকে র‌্যাব আটক করে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মিরসরাই থানায় তাকে হস্তান্তর করে র‌্যাব। আজ বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।