ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৫:০১ অপরাহ্ন

সীতাকুণ্ডে বিপুল পরিমাণ বিদেশি মদসহ যুবক আটক

  • আপডেট: Monday, April 1, 2024 - 9:38 am
এম,ইব্রাহিম খলিল সীতাকুণ্ড প্রতিনিধি :
চট্টগ্রাম জেলার  সীতাকুণ্ড পৌর সভার  ২নংওয়ার্ডের শেখপাড়া এলাকায় অভিযান চালিয়ে  ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২ বোতল মদ উদ্ধার করেছে মডেল থানার  পুলিশ। এ ঘটনায় মো. আবদুল্লাহ (২৬) নামের এক কে গ্রেপ্তার করেছে।০১ এপ্রিল  সোমবার ভোর সাড়ে ৪টার দিকে এ অভিযান চালানো হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করেছে পুলিশ। তবে পুলিশ দেখে পালিয়ে যান পিকআপের চালক।
মো. আবদুল্লাহ ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের  মাটুয়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পিকআপের চালক মো. জুয়েল ও গ্রেপ্তার আবদুল্লাহকে আসামি করে সীতাকুণ্ড থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন থানার  এস আই মো. মফিজুল ইসলাম। থানা সূত্রে জানা যায়  উদ্ধার করা মাদকের মুল্য (অনু)৫ লাখ  টাকা। আর জব্দ করা গাড়ির দাম প্রায় ৫ লাখ টাকা।
সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন পিপিএম বলেন ভোরে পুলিশের একটি টহল দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শেখপাড়া এলাকায় বাদশা মিয়া বিল্ডিংয়ের সামনে চট্টগ্রামমুখী লেনে অবস্থান করছিল। ভোর সাড়ে ৪টার দিকে দ্রুতগতিতে আসা একটি পিক আপকে তাঁরা থামার সংকেত দেন। এতে পিকআপটি পুলিশের সামনে এসে থামলেও চালক পালিয়ে যান। পরে পিকআপ তল্লাশি করে ভারতীয় মদের বোতল উদ্ধার করা হয়। ওসি বলেন আসামিরা দীর্ঘদিন ধরে ফেনী জেলার ছাগলনাইয়া সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মদ চোরাচালান করতেন। চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে বেশি দামে মদ বিক্রি করার জন্য  নিয়ে  যাচ্ছিলো।