ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৫:২০ অপরাহ্ন

বিএমএসএফ’র উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত

  • আপডেট: Sunday, March 24, 2024 - 4:23 pm

ইউসুফ আলী খান।।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সদস্যদের সম্মানে বার্ষিক দোয়া ও ইফতার নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

রবিবার ২৪ মার্চ বিকাল ৪টায় কেন্দ্রীয় কমিটির আয়োজনে নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা, দোয়া ও ইফতারির আয়োজন করা হয়। ইফতারির আগে গরীব-দূ:স্থদের মাঝে ইফতারি ও খাবার বিতরন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএমএসএফ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর।

দোয়া ও আলোচনায় উপস্থিত ছিলেন বিএমএসএফ’র ট্রাস্টি বোর্ডের সদস্য আমির হোসেন, কেন্দ্রীয় আইন উপদেষ্টা এ্যাডভোকেট নার্গিস বেগম, কেন্দ্রীয় সহ-সভাপতি মো: মিজানুর রশীদ রাসেল, যুগ্ম-সম্পাদক কবির নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রাসেল ও মাহবুবুর রহমান মুরাদ, প্রশিক্ষণ বিষয়ক উপ-কমিটির সদস্য শাহিন আলম, উপ-দপ্তর সম্পাদক মিরাজ মোস্তাফিজ, আইটি বিষয়ক উপ-কমিটির সদস্য ইব্রাহীম শরীফ মুন্না, যুব বিষয়ক সম্পাদক আনিস মাহমুদ লিমন, শিক্ষা বিষয়ক উপ-কমিটির সদস্য নুরুল হুদা বাবু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য জি কে রাসেল, ইউসুফ আলী খান, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য জামাল খান ও ঢাকা জেলার নেতা অমরঞ্জন মজুমদার প্রমূখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম। দোয়ানুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।