ঢাকা | জুন ২২, ২০২৪ - ৯:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম মাষ্টার

  • আপডেট: Sunday, March 10, 2024 - 6:36 pm
মিরসরাই প্রতিনিধি : এ. এইচ. সেলিম।। 
পবিত্র মাহে রমজান উপলক্ষে মিরসরাই বাসি সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন  মিরসরাই উপজেলার ৩ নং  ইউনিয়ন চেয়ারম্যান ও  ৩নং   জোরারগঞ্জ ইউনিয়ন  আওয়ামিলীগের  সাধারন সম্পাদক এবং মিরসরাই উপজেলা চেয়ারম্যান পদ-প্রার্থী  আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার  ।
এক বাণীতে  ৩নং  ইউনিয়নের  সফল ও জননন্দিত চেয়ারম্যান  আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার  বলেন বলেন, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।
তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।
তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। পাশপাশি আমরা অসহায় গরিব দু:খি মানুষের পাশে যার যার সামর্থ্য অনুযায়ী যেন সহযোগীতার হাত বাড়িয়ে দিতে পারি।
আমি মাহে রমজানে মিরসরাই বাসিসহ  দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।