ঢাকা | মে ২৩, ২০২৪ - ১২:৪৭ অপরাহ্ন

শিরোনাম

মিঠাছরা বাজারে খাজা ক্লথের দ্বিতীয় শো-রুম উদ্বোধন

  • আপডেট: Tuesday, March 5, 2024 - 9:52 am
মিরসরাই প্রতিনিধি: এ.এইচ. সেলিম।। 
 মিরসরাই উপজেলার মিঠাছড়া বাজারের স্বনামধন্য খাজা ক্লথ স্টোরের দ্বিতীয় শো রুম উদ্বোধন করা হয়েছে। সোমবার (৪ মার্চ) সকাল থেকে দোয়া মোনাজাত ও বোখারী খতম সম্পন্ন করা হয়। একে একে প্রতিষ্ঠানের শুভানুধ্যায়ীগন সহ সুধীজনরা এসে শুভেচ্ছা বিনিময় করে।
বিকেল ৪টায় শুভেচ্ছা বিনিময় করে পুরোনো খাজা ক্লথের সাথে লাগোয়া ১ম ও ২য় তলা একইসাথে শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন। এসময় আরো উপস্থিত ছিলেন জোরারগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার রেজাউল করিম, ১ নং করেরহাট এর চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন,
৯নং মিরসরাই এর ইউপি চেয়ারম্যান শামছুল হক দিদার সহ  গন্যমান্য ব্যক্তিবর্গ।
সকাল থেকে স্থানীয় পর্যায়ের বিভিন্ন ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে মাওলানা মফিজুর রহমান,
মিরসরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুল্লাহ দিদার, মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামশেদ আলম,   সাংবাদিক এনায়েত হোসেন মিঠু সহ স্থানীয় গনমাধ্যমকর্মীগন।
উল্লেখ্য যে, খাজা ক্লথ ষ্টোরের স্বত্বাধিকারী জনাব আলহাজ্ব সাইদুল হক বলেন খাজা ক্লথ স্টোরের দ্বিতীয় শো রুমে মেয়েদের বিবাহের সাজানী ও থ্রী পিছের কালেকশন নিয়ে নতুন ভাবে যাত্রা শুরু হয় । এর আগেও মিঠাছরা বাজারে ক্রেতাদের সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রির কারণে খাজা ক্লথ স্টোর এরই মধ্যে যথেষ্ট সুনাম কুড়িয়েছে। মূলত দেশি-বিদেশি সকল ধরনের পণ্যের মান নিশ্চিত করার কারণেই ক্রেতাদের কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে এই প্রতিষ্ঠান।
জনাব সাইদুল হক আরো বলেন, আমাদের এই প্রতিষ্ঠানে মহিলাদের বিবাহের সাজানী সহ সকল ধরণের আইটেম বিক্রি করা হবে। মান সম্মত পণ্য ও সাশ্রয়ী মূল্যের কারণে খাজা ক্লথ স্টোর বেশ জনপ্রিয়তা পেয়েছে। ২০১৭ সালের দিকে মিঠাছড়া বাজারে খাজা ক্লখ স্টোরের প্রথম শাখার যাত্রা শুরু হয়েছিল ।