ঢাকা | জুন ২২, ২০২৪ - ৮:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম

ন্যাশনাল ব্যাংকের সঙ্গে সি পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পা’র চুক্তি স্বাক্ষর

  • আপডেট: Sunday, February 18, 2024 - 4:34 pm
জাগো জনতা অনলাইন।।
ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ন্যাশনাল ব্যাংক লিমিটেড এবং সি পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পা লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল আলম খান এর উপস্থিতিতে কার্ড ডিভিশনের প্রধান ও ভিপি মোহাম্মদ রেজওয়ানুল হক এবং সি পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পা লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর এম এ আউয়াল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
চুক্তি অনুসারে, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সকল ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীগণ বিদ্যমান রেটের উপর ৫০% পর্যন্ত ছাড় উপভোগ করবেন। এছাড়া কার্ডধারীরা কমপ্লিমেন্টারি নানা সুবিধাও উপভোগ করতে পারবেন।
চুক্তি স্বাক্ষরকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন, শেখ আকতার উদ্দীন আহমেদ ও ইমরান আহমেদ, মার্কেটিং বিভাগের প্রধান ও ইভিপি এ কে এম ছালাহ উদ্দিন খান সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এসময় গ্রুপ মার্কেটিং ম্যানেজার শাহান আলী খান সহ সী পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পা লিমিটেডের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।