ঢাকা | মে ২৩, ২০২৪ - ১১:২৮ পূর্বাহ্ন

শিরোনাম

বাংলাদেশ সাংবাদিক ক্লাবের চট্রগ্রাম জেলা কমিটি ঘোষণা, সভাপতি খলিল, সম্পাদক শহিদুল

  • আপডেট: Tuesday, January 30, 2024 - 2:47 am
সীতাকুণ্ড প্রতিনিধিঃ  “বাংলাদেশ সাংবাদিক ক্লাব”কেন্দ্রীয় স্হায়ী কমিটির উদ্যেগে মতবিনিময় ও চট্রগ্রাম জেলা কমিটি গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে ।
“বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র প্রতিষ্ঠাতা ও স্হায়ী কমিটির চেয়ারম্যান ও “দৈনিক অপরাধ অনুসন্ধান” পত্রিকার ব্যবস্হাপনা সম্পাদক এবং “মোভমেন্ট ট্রেডিং ডেভেলপমেন্ট লিমিটেড’র” ব্যবস্হাপনা পরিচালক মো: খলিলুর রহমানের  সভাপতিত্বে রোববার ২৮ জানুয়ারি,  সকাল ১০ ঘটিকার সময় ক্লাব’ কার্যালয় অনুষ্ঠিত হয়।
 উক্ত মতবিনিময়  সভায়  দৈনিক আমাদের নতুন সময়ের সীতাকুণ্ড প্রতিনিধি  সাংবাদিক এম , ইব্রাহিম খলিল’কে  সভাপতি
ও দৈনিক আমার সময় পত্রিকার রিপোর্টার  শহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক  সর্বসম্মতি ক্রমে নির্বাচিত  করা হয়েছে।
উক্ত মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন, , ক্লাব’র কেন্দ্রীয় স্হায়ী কমিটির সিনিয়র সহ সভাপতি ও দৈনিক মানব সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোসলেহ উদ্দিন বাহার,সহ সভাপতি  এম, ইব্রাহিম খলিল,  সম্মানিত অতিথি হিসেবে  বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্হায়ী কমিটির মহাসচিব বিশিষ্ট শিক্ষাবিদ   এম নজরুল ইসলাম খান।
মোঃ জাকারিয়া হোসেনের সঞ্চালনায়
 আরো বক্তব্য রাখেন ,দৈনিক আমার সময় পত্রিকার রিপোর্টার,চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া হোসেন জাকির, দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার ব্যুরো প্রধান  জেলা কমিটির  সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ, বিশিষ্ট চিকিৎসক ও স়ংগঠক মোঃ আবুল খায়ের,নব কন্ঠের প্রতিনিধি মোঃ নাছির উদ্দিন মোল্লা, দৈনিক অপরাধ অনুসন্ধান এর সাংবাদিক মোঃ ওমর ফারুক, মানব সময়ের রিপোর্টার মোঃ হানিফ, মোঃ মনির হোসেন, সাংবাদিক মুঃ নূরনবী,মোঃ খলিলুর রহমান হাওলাদার, মানবাধিকার সদস্য মোঃ ফিরোজ আল মামুন প্রমূখ ।
সভায় সর্বসম্মতিক্রমে দ্বিতীয় পর্বে ১৫ সদস্যর চট্রগ্রাম জেলা কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব এম, নজরুল ইসলাম খান।
 সভাপতি হিসেবে মো: ইব্রাহীম খলিল ও
সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদসহ ১৫ সদস্যর চট্রগ্রাম জেলা কমিটি  গঠিত হয়।
বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র প্রতিষ্ঠাতা ও স্হায়ী কমিটির চেয়ারম্যান  ক্লাবের সদস্যদের উদ্দেশে বলেন, “বাংলাদেশ সাংবাদিক ক্লাব” গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধনকৃত সাংবাদিকদের সংগঠন। নতুন কমিটির সদস্যদের উদ্দেশে তিনি বলেন, আপনারা কলম সৈনিক। ন্যায়ের পক্ষে আপনাদের কলম চলবে। এতে কোনো বাঁধা এলে “বাংলাদেশ সাংবাদিক ক্লাব” চট্টগ্রাম বিভাগসহ বাংলাদেশের  সকল  জেলায় সবসময় প্রকৃত সাংবাদিকদের পাশে থাকবে ইনশাল্লাহ।
পরিশেষে জেলা কমিটির সভাপতি আগামী দিনের কর্মসূচি ঘোষণা করে‌ মতবিনিময় সভা সমাপ্ত ঘোষনা করেন।