ঢাকা | মে ২৩, ২০২৪ - ১২:২৮ অপরাহ্ন

শিরোনাম

খাগড়াছড়িতে ভারতীয় অবৈধ কসমেটিকসহ আটক ৪

  • আপডেট: Sunday, January 28, 2024 - 4:26 pm

মো.আকতার হোসেন,খাগড়াছড়ি প্রতিনিধি:-

খাগড়াছড়ি মানিকছড়িতে তিন কার্টুন ভারতীয় অবৈধ কসমেটিকসসহ চার চোরাকারবারীকে পুলিশ গ্রেফতার করেছে। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিকে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মানিকছড়ি থানার পুলিশের একটি দল খাগড়াছড়ি-চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের বড়ইতলী ব্রীজ অভিযান চালায়। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেট কার তল্লাসী চালিয়ে তিন কার্টুনে বিভিন্ন ধরনের ভারতীয় কসমেটিকস জব্দ করে ও চার চোরাকারবারীকে আটক করে।

আটককৃতরা হচ্ছে, ফেনীর সুলাতানপুরের বাসিন্দা রফিকুল আলমে ভূইয়ার ছেলে মোঃ নূর হোসাইন ভূইয়া ওরফে রিপন (৪৫), একই গ্রামের মৃত মোহাম্মদ উল্লা’র ছেলে মোঃ মেজবাউদ্দিন (৫২), নোয়াখালীর পশ্চিম সাহাপুরের বাসিন্দা মৃত জাফর আহমেদের ছেলে  গোলাম কবীর ওরফে কামাল (৫২) ও চট্টগ্রামের বাদামতলী বাসিন্দা মৃত আবুল কালামের ছেলে মোঃ ইসমাইল (৫১)।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর জানান, জেলা পুলিশের প্রতিটি ইউনিট অবৈধ চোরাচালান ও চোরাকারবারীর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে একযোগে কাজ করে যাচ্ছে।  এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
জব্দকৃত অবৈধ ভারতীয় কসমেটিকস ও পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার এবং গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।