ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৬:৪১ অপরাহ্ন

বিসিডিএস সাভার উপ শাখার বনভোজন অনুষ্ঠিত

  • আপডেট: Saturday, January 27, 2024 - 5:48 pm

আসমা আক্তার বিথী।। বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি(বিসিডিএস) সাভার-আশুলিয়া, ধামরাই উপ-শাখার এর আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও বার্ষিক বনভোজন,সংগঠনের সাধারণ সভা, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা,র‍্যাফেল ড্র ও সাংস্কৃতিক সন্ধ্যা অত্যান্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) ঢাকার অদূরে সাভারের আশুলিয়ার ইডেন গার্ডেন রিসোর্টে সকাল থেকে রাত পর্যন্ত বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি সাভার-আশুলিয়া, ধামরাই উপ-শাখার (বিসিডিএস) এর প্রায় এক হাজার সদস্যদের উপস্থিতির মধ্যদিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি (বিসিডিএস) সাভার-আশুলিয়া,ধামরাই উপ-শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শ্যামলের সভাপতিত্বে ও কার্য্যকরী সদস্য মোঃ মাসুম মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভাপতি মোঃ শাহ্ জালাল বাচ্চু।

উক্ত আলোচনা সভায়, সাভার-আশুলিয়া,ধামরাই উপ- শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শ্যামল কেমিস্টদের বিভিন্ন সমস্যা সম্পর্কে ব্যাপক আলোচনা করে সমিতির সকল সদস্য ও কেমিস্টদের দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং সকল ঔষধ ব্যবসাীদেরকে সমিতির সদস্য হয়ে নিয়মনীতি মেনে ব্যবসা করার জন্য আহবান জানান।

এ সময় সাভার-আশুলিয়া, ধামরাই উপ-শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শ্যামল- কে উপ-শাখার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া তিনি আরও বলেন, কেহ যেন নকল ঔষধ বিক্রির সাথে জড়িত না হয় সেদিকে সকল-কে সজাগ থেকে আমাদের সকল-কে চলতে হবে। এছাড়াও তিনি বনভোজন ও সাধারণ সভায় যারা বিভিন্ন স্থান থেকে যে সকল কেমিস্টরা কষ্ট শিকার করে এসেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন সমিতির সকল সদস্যদের যে কোন প্রয়োজনে সব সময় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি সাভার শাখার (বিসিডিএস) এর অফিস খোলা রয়েছে। আপনারা যে কোন প্রয়োজনে সব সময় আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন। আমি আপনাদের সকল ধরনের সহযোগিতার জন্য সব সময় প্রস্তুত আছি।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন, মোঃ আতাউর রহমান সহ-সভাপতি কেন্দ্রীয় কমিটি মোহাম্মদ আনোয়ার হোসেন বেলু, পরিচালক কেন্দ্রীয় কমিটি, মোঃ সফি-উদ্দিন আহমেদ সভাপতি ঢাকা জেলা, মোঃ ইকবাল লস্কর সিনিয়র সহ-সভাপতি ঢাকা জেলা কমিটি। বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি(বিসি ডিএস) সাভার আশুলিয়া, ধামরাই উপ-শাখার কার্য্যকরী সদস্য মোঃ সৈয়দ আব্দুল আলীম, কার্য্যকরী সদস্য মোঃ তালুকদার মোঃ নুর আলম কবির,কার্য্যকরী সদস্য ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম খান লিটন,কার্য্যকরী সদস্য ও সাংবাদিক এবিএম জাহাঙ্গীর আলম স্বপন, মোঃ মওদুদ আহমেদ ঔষধ তত্ত্বাবধায়ক ওষুধ প্রশাসন অধিদপ্তর, মোহাম্মদ কবির হোসেন ঔষধ তত্ত্বাবধায়ক প্রশাসন অধিদপ্তরসহ উপ-শাখার কার্য্যকরী পরিষদের সকল নেত্রীবৃন্দ সহ সকল সদস্যগণ ও তাদের পরিবারবর্গ।

এছাড়া দিনভর আড্ডা, মহিলাদের চেয়ার সিটিং প্রতিযোগিতা,পুরুষদের বাস্কেটবল বল প্রতিযোগিতা, বাচ্চাদের দৌড় প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্রসহ উৎসবে আনন্দে সারাক্ষণ মেতে ছিলো ( BCDS) সাভার,আশুলিয়া,ধামরাই উপ-শাখার সকল কেমিস্ট-সহ তাদের পরিবারের সদস্যবৃন্দরা।