ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৫:২৮ অপরাহ্ন

কালিয়ায় ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

  • আপডেট: Friday, January 26, 2024 - 1:17 pm

কালিয়া (নড়াইল) প্রতিনিধি।।
নড়াইলের কালিয়া উপজেলার চাপাইল মুলশ্রী বাগুডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় ও বাগুডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জমকালো ও আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল ৩ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান। গত বৃহস্পতিবার রাত ৯ টায় পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে শেষ হয় এ অনুষ্ঠান। এর আগে গত মঙ্গল ও বুধরার দিনব্যাপি অনুষ্ঠিত হয় ক্রীড়া প্রতিযোগিতা ও বৃহস্পতিবার সাংস্কৃতিক আনুষ্ঠান।
আধ্যপক কাজী নাফিউল মজিদ এর সভাপতিত্বে আনুষ্ঠনে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের সহকারী মহাব্যাবস্থাপক মো; মিজানুল ইসলাম, পহরডাঙ্গা ইউপি চেয়ারম্যান ইঞ্জি: মল্লিক মাহমুদুল ইসলাম, সদস্য কাজি আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক মাহফুজা খাতুন, প্রবীন শিক্ষক নারায়ন চন্দ্র, বাবু আরবিন্দু রায, শাহাদত হোসেন প্রমুখ।
আনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের আংশগ্রহনে পরিবেশ ছিল মুখরিত। প্রতিযোগিতায় উল্লেখযোগ্য ইভেন্ট ছিল, দৌড়, লম্বালাখ, বালিশ বিতরন, ভারসাম্য দৌড়, বস্তা দৌড় ইত্যাদি। এছাড়া আমন্ত্রিত আতিথী ও বহিরাগত প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ছিল চোখ ধাধানো না আয়োজন। সাংস্কৃতিক আনুষ্ঠানে উল্লেখযোগ্য ইভেন্ট ছিল গজল, দেশাত্ববোধক গান, আভিনয়, নৃত্য ইত্যাদি। আনুষ্ঠান শেষে সভাপতি ও আগত অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরষ্কার তুলেদেন।