ঢাকা | মে ২১, ২০২৪ - ৩:১৯ অপরাহ্ন

শিরোনাম

ন্যাশনাল ব্যাংকের সঙ্গে পিনাটা এয়ার ইন্টারন্যাশনালের চুক্তি স্বাক্ষর

  • আপডেট: Wednesday, January 3, 2024 - 5:31 pm
জাগো জনতা ডেস্কঃ 
ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে পিনাটা এয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড (শেলটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান)। গত ৩ জানুয়ারি ২০২৪ পিনাটা এয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এসময় ন্যাশনাল ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) শেখ আকতার উদ্দিন আহমেদ এবং পিনাটা এয়ার ইন্টারন্যাশনাল লিমিটেডের পক্ষে শেলটেক গ্রুপের ভাইস চেয়ারম্যান এসকে বশির আহমেদ মামুন চুক্তি স্বাক্ষর করেন।
উল্লেখ্য, এই চুক্তির মাধ্যমে এখন থেকে পিনাটা এয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড এর পক্ষে ব্রিটিশ এয়ারওয়েজের অনুকূলে ন্যাশনাল ব্যাংক লিমিটেড আউটওয়ার্ড রেমিটেন্স সেবা প্রদান সহ অন্যান্য আধুনিক ব্যাংকিং সুবিধা প্রদান করবে।
এসময় ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান ড. সৈয়দ ফারহাত আনোয়ার, এনভয় লিগ্যাসি ও শেলটেক গ্রুপের চেয়ারম্যান কুতুবুদ্দিন আহমেদ সহ ন্যাশনাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেহমুদ হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও ন্যাশনাল ব্যাংকের সিআরএম ডিভিশনের প্রধান ও ইভিপি মোঃ শহিদুল ইসলাম, ট্রেজারি ডিভিশনের প্রধান ও এসভিপি মোঃ কামরুল হাসান মিঠু, আন্তর্জাতিক ডিভিশনের প্রধান ও ভিপি রাব্বী আহমেদ চৌধুরী এবং শেলটেক গ্রুপের উপদেষ্টা রেজাউর রহমান সোহাগ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।