ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৪:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম

আ.লীগ আবার ক্ষমতায় আসলে স্মার্ট হবে চট্রগ্রাম বিটিভিঃ তথ্য মন্ত্রী 

  • আপডেট: Tuesday, December 19, 2023 - 5:46 pm

চট্টগ্রাম ব্যুরো: আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকালীন মধ্যেই এই বিটিভি চট্টগ্রামকে ডিজিটাল করেন। তিন ঘন্টার অনুষ্ঠানকে সারাদিন ব্যাপি অনুষ্ঠান প্রচার করার সক্ষমতায় আনেন। আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে বিটিভি চট্টগ্রামকে স্মার্ট বিটিভিতে রুপান্তর করা হবে বলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহামুদ। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ টেলিভিন চট্টগ্রাম কেন্দ্রের ২৭ বছর পূর্তি ও ২৮শে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন তথ‍্য ও সম্প্রচার মন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। তিনি আরও বলেন টেরিস্ট্রিয়াল ও স‍্যাটেলাইটের মাধ‍্যমে বিটিভি, চট্টগ্রাম এখন দেশবিদেশে দেখা যায়। এটি এখন ২৪ ঘণ্টার পূর্ণাঙ্গ টেলিভিশন। বিটিভি, চট্টগ্রাম কেন্দ্রের সম্প্রচার আরো উন্নত করার জন‍্য আরো বিশেষ কিছু কার্যক্রম বাস্তবায়ন করা হবে বলে জানান তিনি।

তিনি বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের বিভিন্ন অনুষ্ঠানের ভূয়শী প্রশংসা করে বলেন, চট্টগ্রাম কেন্দ্রের ইংরেজি বিতর্ক অনুষ্ঠান ও ইংরেজি সংবাদ পাঠের মান অত‍্যন্ত ভালো।
২৭ বছর পূর্তি উপলক্ষে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের স্টুডিওতে আজ সন্ধ‍্যায়  আয়োজিত অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে  তথ‍্য ও সম্প্রচার মন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি এসব কথা বলেন।
এর আগে তিনি অনুষ্ঠান স্থলে কেক কেটে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ২৭ বছর বর্ষপূর্তি অনুষ্ঠানের সূচনা করেন।
এর আগে তিনি বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের প্রাঙ্গণে বেলুন ও কবুতর উড়িয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন।।

এতে আরো উপস্থিত ছিলেন বিটিভির ডিজি ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম সিটি মেয়র মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী,   চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, কবি ও সাংবাদিক আবুল মোমেন, চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম‍্যানেজার নুর আনোয়ার হোসেন রনজু সহ কেন্দ্রের কর্মকর্তা, শিল্পী কলাকুশলীরা।