ঢাকা | মে ২১, ২০২৪ - ১০:০৩ পূর্বাহ্ন

শিরোনাম

নৌকার প্রার্থীকে সর্বশক্তি দিয়ে বিজয়ী করার ঘোষণা সিবিএ নেতাদের

  • আপডেট: Wednesday, December 6, 2023 - 1:01 pm
রাহাত হোসাইনঃ দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসনে নৌকার প্রার্থীকে সর্বশক্তি দিয়ে বিজয়ী করার ঘোষণা দিয়েছেন বিদ্যুৎ শ্রমিক লীগ ও পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের সিবিএ এর নেতরা।
আজ ( ৬ ডিসেম্বর) বুধবার বিদ্যুৎ শ্রমিক লীগ ও পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের পৃথক কর্মী সভায় এ ঘোষণা দেওয়া হয়।
বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি জাহিরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ সিবিএ’র সাধারণ সম্পাদক সুলতান আহাম্মদ এর সভাপতিত্বে কর্মী সভা দুটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  নূর কুতুব আলম মান্নান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান, দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক, মহিলা সম্পাদক প্রমিলা পোদ্দার, তথ্য ও গবেষণা সম্পাদক গাজী আজিজুর রহমান, কার্যকরী সদস্য মোঃ আমজাদ আলী খান, এসএম সেলিম আনসারী, জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মোঃ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক কাজী সেলিম সরোয়ার।
সভা পরিচালনা করেন জাতীয় শ্রমিক লীগ সিবিএ’র যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রকি লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  আব্দুল গণি রাজা। উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ, বিভিন্ন জাতীয় ইউনিয়ন, বেসিক ইউনিয়ন, থানা ও ওয়ার্ড শাখা এবং জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিবিএ এবং বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ সিবিএ’র নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি নূর কুতুব আলম মান্নান বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের ট্রাকে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ এই উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ট্রাকে অগ্রসরমান। চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য জামায়াত বিএনপি অবরোধ-হরতালের নামে দেশকে পশ্চাদমূখী করে পুনরায় পাকিস্তানী কায়দায় মানুষকে শোষণ করতে চায়। জাতির পিতার একজন কর্মী জীবিত থাকতে ষড়যন্ত্রকারীদের সেই আশা পূরণ হবে না। এই মতিঝিল ঢাকা তথা বাংলাদেশের প্রাণকেন্দ্র। এই আসনে নৌকার মাঝি জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা কৃষিবিদ জনাব আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। আমাদের শ্রমজীবী মেহনতি মানুষের সর্বশক্তি দিয়ে ঢাকা ৮ আসনের নৌকার প্রার্থী জননেতা কৃষিবিদ জনাব আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমকে বিজয়ী করব। পাশাপাশি সারাদেশে শ্রমজীবী মানুষের সচেতন সংগঠিত শক্তি দিয়ে নৌকার প্রার্থীদের বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় সরকার গঠন করে উন্নয়নের ধারাকে চলমান রেখে আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে প্রতিষ্ঠিত করব, এটাই হবে আমাদের প্রতিজ্ঞা।