ঢাকা | মে ২১, ২০২৪ - ১০:০২ পূর্বাহ্ন

শিরোনাম

শীতের আমেজে চলছে অপো এ৫৮ এ মূল্য হ্রাস

  • আপডেট: Tuesday, December 5, 2023 - 6:30 am

জাগো জনতা ডেস্কঃ আবহাওয়ায় এখন হিমশীতল বাতাসে মৃদু ফিসফিসানি। ডিসেম্বরের এমন পরিবেশকে স্বাগত জানাতে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’ বাংলাদেশি স্মার্টফোনপ্রেমীদের জন্য নিয়ে এলো এক অনন্য সুযোগ। শীতকালীন এ আবহকে উপভোগ্য করে তুলতে জনপ্রিয় এ৫৮ সিরিজকে আরও কম দামে বাজারে আনার মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের জন্য এক অসাধারণ সুযোগ তৈরি করেছে অপো।

মসৃণ ও ফিচার-সমৃ্দ্ধ অপো এ৫৮ এর মূল্য কমিয়ে আনা হয়েছে ২২,৯৯০ টাকায়। স্মার্টফোনটির পূর্বমূল্য ছিল ২৩,৯৯০ টাকা। এ স্মার্টফোনটির মূল্য হ্রাসের লক্ষ্য হলো গ্রাহকদের যাতে বাজেটে কোনো রকম আপোষ করতে না হয়। ফলে আরও বেশি গ্রাহক স্মার্টফোনের ক্ষেত্রে অপো’র অত্যাধুনিক উদ্ভাবনগুলোর দারুণ সক্ষমতার অভিজ্ঞতা পেতে পারেন।

একটি ৬.৭২-ইঞ্চির এফএইচডি+ সানলাইট ডিসপ্লে সবচেয়ে তপ্ত দিনেও বড়, উজ্জ্বল ও সুন্দর দৃশ্য তোলার নিশ্চয়তা দেয়। গ্রাহকদের মুগ্ধ করার জন্যই এর হাই- কোয়ালিটি ডিসপ্লেটি তৈরি করা হয়েছে। এছাড়া ডিভাইসটির ‘ট্রু-টু-লাইফ’ কালার এবং এডজাস্টেবল ব্রাইটনেস-কে ধন্যবাদ দিতেই হয়। বাইরে থাকুন বা ঘরের সোফায় বসে সময় কাটান, এর ডিসপ্লের ‘হাই স্ক্রিন-টু-বডি’র অসাধারণ ফিচারের মাধ্যমে দারুণ সব ছবি ও ভিডিওর অভিজ্ঞতা লাভ করুন।

স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল স্টেরিও স্পিকার, যেটি ৪০% পর্যন্ত বাড়তি সাউন্ড সুবিধা প্রদান করে। তাই ফোনের গান চালু করে উপভোগ করুন এর অনন্য সূর। ফোনটির সবচেয়ে বিশেষ দিক হলো, এর উন্নত ভলিউম ও নয়েজ কমানোর সক্ষমতা, জোরালো শব্দের মাধ্যমে অডিও শোনার আনন্দকে আরও বাড়িয়ে তোলে।