ঢাকা | জুন ২২, ২০২৪ - ৯:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত 

  • আপডেট: Wednesday, November 29, 2023 - 2:00 pm

সিনিয়র রিপোর্টার।।

সারাদেশে যথাযথ যোগ্য মর্যাদায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের স্বীকৃতির চার বছর উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দিনটি পালন করা হয়। এরই ধারাবাহিকতায় আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগ স্বীকৃতি চার বছর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে থাকে।

বুধবার ২৯ নভেম্বর সন্ধ্যায় আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগের দাদা মার্কেট কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফুল ইসলাম আরিফের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজসেবক ও আসন্ন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ডাঃ মোঃ ইমারত হোসেন ভুইঁয়া,
আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান, অর্থ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, উপ দপ্তর সম্পাদক জসীমউদ্দীন, আশুলিয়া ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদনা সম্পাদক মোঃ সোহেল রানা, যুবলীগ নেতা আবু সাঈদ ভূঁইয়া, আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগ ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটির নেতাকর্মী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ বলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের স্বীকৃতির ৪ বছর উপলক্ষে কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে এবং ঢাকা জেলা উত্তর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের দিকনির্দেশনায় আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দিনটি উদযাপন করে। আশুলিয়া থানা আওয়ামী মৎস্যজীবী লীগ দিনের শুরুতেই ধানমন্ডি ৩২ নম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে কেন্দ্রীয় কমিটির সাথে পুষ্পস্তকবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এ সময় তিনি আরো বলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঢাকা ১৯ সংসদীয় আসন থেকে ডাঃ এনামুর রহমান এমপিকে মনোনয়ন প্রদান করেন। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডাঃ এনামুর রহমান কে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করার জন্য আহ্বান জানান।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীনতার যুদ্ধে বীর শহীদদের আত্মার মাগফিরাত ও জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আবু হানিফ।