ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৫:১১ পূর্বাহ্ন

শিরোনাম

রাজশাহীতে ন্যাশনাল ব্যাংকের দুর্গাপুর উপশাখার উদ্বোধন

  • আপডেট: Thursday, November 23, 2023 - 1:17 pm
জাগো জনতা ডেস্কঃ আজ ২৩ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো ন্যাশনাল ব্যাংক লিমিটেডের দুর্গাপুর উপশাখা। রাজশাহী শাখার অধীনে ৪৫তম উপশাখা হিসেবে এটির উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেহমুদ হোসেন উপশাখাটির উদ্বোধন করেন। এসময় ব্যাংকের ব্রাঞ্চেস অপারেশন ডিভিশনের প্রধান ও এসইভিপি নিজাম আহমেদ, হেড অব মার্কেটিং ও ইভিপি এ, কে, এম ছালাহ্ উদ্দিন খান, রাজশাহীর আঞ্চলিক প্রধান ও ইভিপি মোঃ রাজুনুর রশিদ, দুর্গাপুরের উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল করিম, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কৃষ্ণ চন্দ্র, রাজশাহী শাখার ব্যবস্থাপক, দুর্গাপুর উপশাখার ইনচার্জ, কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মেহমুদ হোসেন বলেন, ন্যাশনাল ব্যাংক সারাদেশে নেটওয়ার্ক সম্প্রসারণের কাজ করে যাচ্ছে। আমরা স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকদের উন্নত সেবা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধির অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ। দুর্গাপুরে এই উপশাখা চালুর ফলে অত্র এলাকার গ্রাহকরা তাদের প্রয়োজন মতো সর্বাধুনিক ও অনলাইন ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। সুবিস্তৃত নেটওয়ার্ক এবং অত্যাধুনিক ডিজিটাল ব্যাংকিং সক্ষমতার সমন্বয়ে ন্যাশনাল ব্যাংক দেশের এক নম্বর ব্যাংক হতে সর্বদা সচেষ্ট।