ঢাকা | মে ২১, ২০২৪ - ৮:২৩ অপরাহ্ন

শিরোনাম

সাভারে পার্কিংয়ে থাকা বাসে আগুন

  • আপডেট: Sunday, November 12, 2023 - 7:46 pm

এইচ এম সাগর, সাভার : সাভারে মহাসড়কের পাশে পার্কিং করে রাখা ইতিহাস পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। তবে, এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

 

রবিবার ১২ নভেম্বর রাত সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে বলিয়ারপুর বাসস্ট্যান্ডে ঢাকাগামী সার্ভিস লেনে এ ঘটনা ঘটে।

বাসের মালিক মো: মুক্তার হোসেন ও স্থানীয়দের ভাষ্য মতে পিছন থেকে মোটরসাইকেলে দুইজন লোক এসে (অজ্ঞাত) পেট্রলের বোতল ছুড়ে দিয়ে আগুন দিয়ে চলে যায়। পরবর্তী স্থানীয়রা পানি,বালু ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, অজ্ঞাতনামা দুইব্যক্তি মহাসড়কের পাশে পার্কিংয়ে থাকা ইতিহাস পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৫-১৬১৩) বাসটিতে আগুন ধরিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা মিলে আগুন নিভিয়ে ফেলেন।

সাভার মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ঢাকা-আরিচা মহাসড়কে বলিয়ারপুর বাসস্ট্যান্ডে সার্ভিস লেনে পার্কিং করে রাখা ইতিহাস পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তবে তত সময়ে বাসটি প্রায় পুড়ে যায়। এই ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করে দ্রুততম সময়ে আটক করার চেষ্টা চালানো হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।