ঢাকা | মে ২০, ২০২৪ - ১০:২৬ অপরাহ্ন

শিরোনাম

১৬ জন শিক্ষার্থীকে সনদ দিল ডিজিটাল কম্পিটার ট্রেনিং সেন্টার

  • আপডেট: Monday, November 6, 2023 - 7:45 pm

নিজস্ব প্রতিবেদক :কেরাণীগঞ্জের আগানগর ইউনিয়ন পরিষদের ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরন করা হয়েছে।  ৬ই নভেম্বর সোমবার বিকেলে আগানগর ইউনিয়ন পরিষদ হল রুমে এ সনদপএ বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
আগানগর ইউপি চেয়ারম্যান হাজী মো.জাহাঙ্গীর শাহ খুশি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সনদ পত্র বিতরন করেন। এসময় মোঃ রিয়ান হোসেন ইফাত সহ ১৬জন শিক্ষার্থী প্রশিক্ষন শেষ করেছে। তাদের কে সনদ পএ প্রদান করা হয়। যাহরা উক্ত ডিজিটাল সেন্টারে দীর্ঘ তিন মাস প্রশিক্ষণ শেষে সফলতার সহিত উত্তীর্ণ হন।
আগানগর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো.শাহাবউদ্দিনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইউপি সচিব মো.রনি মিয়া, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তা শামিমা, ইউপি সদস্য মো. শাহিন, আহসান তুহিন, আব্দুর রাজ্জাক রুবেল, নারী ইউপি সদস্য আনোয়ারা বেগম,ফারজানা বেগম চাদনী প্রমুখ

এই সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজ
আগানগর ইউনিয়ন পরিষদে ডিজিটাল কম্পিউটার ট্রনিং সেন্টারে
কম্পিউটার সনদ বিতরণ করলাম যারা আজকে কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে সনদ অর্জন করেছে তাদের জন্য শুভকামনা ও দোয়া রইলো
তিনি আরো বলেন আমাদের ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টার একটি রুম আছে আরেকটি রুম পাশাপাশি দুইটি রুম এক সাথেব আমরা কিছুদিনের ভিতরে বড় আকারে দুটি রুম করব আরো বেশ কিছু কম্পিউটার ল্যাপটপ সহ কম্পিউটার সামগ্রী বরাদ্দ করেছি তিন লক্ষ টাকা বরাদ্দ করলাম যাতে আরো বেশি বেশি স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা এসে আরো ভালোভাবে ক্লাস করতে পারে তার জন্য আমরা বড় আকারের উদ্যোগ নিচ্ছি পোস্টার ফেস্টুন ব্যানারের মাধ্যমে ফেসবুক ইউটিউব সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানিয়ে দিব যে আগানগর ইউনিয়ন পরিষদে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টার আছে তারা এখানে এসে কম্পিউটার প্রশিক্ষণ নিতে পারবে সব ধরনের কাজ শিখতে পারবে এবং যারা সপ্তম ও অষ্টম শ্রেণি শিক্ষার্থী তারাও এই কম্পিউটার প্রশিক্ষণ নিতে পারবে বলে জানান আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি তিনি আরো বলেন।এগিয়ে যাচ্ছে দেশের মানুষও দেশের শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাচ্ছে।